দুর্ঘটনার শিকার পূজা

দুর্ঘটনার শিকার পূজা

আগস্ট ১৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম

চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরী নিজ বাড়িতেই দুর্ঘটনার শিকার হয়েছেন। মঙ্গলবার (১১ আগস্ট) দিবাগত রাতে পা পিছলে পড়ে গিয়ে আহত হন তিনি।

নায়িকার মা ঝরনা রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘পূজা বেশ আঘাত পেয়েছে। ওর মাথা ও কপালে কেটে গেছে। প্রায় দুই ঘণ্টা রক্তপাত হয়েছে। তবে খারাপ কিছু হয়নি। রক্ত পড়া বন্ধ হওয়ায় কোনো বিপদ নেই।’

এদিকে করোনা পরিস্থিতির কারণে মধ্যরাতে তাকে হাসপাতালে নেয়া হয়নি বলে জানান নায়িকার মা। তবে চিকিৎসকের পরামর্শ নেয়া হয়েছে। আপাতত বাসায়ই চিকিৎসা নিচ্ছেন পূজা।

প্রসঙ্গত, দুই বাংলার প্রযোজনায় ‘নূরজাহান’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় পূজা চেরীর। তবে নায়ক সিয়ামের বিপরীতে ‘পোড়ামন ২’ ছবি দিয়ে তিনি রাতারাতি নায়িকা খ্যাতি পান। এরপর প্রশংসা পাওয়ার মতো অভিনয় করেন একই নায়কের সঙ্গে ‘দহন’ ছবিতে।

সর্বশেষ এই নায়িকা সরকারি অনুদানে নির্মিত ‘হৃদিতা’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। আনিসুল হকের উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করবেন ইস্পাহানী আরিফ জাহান। এতে পূজার নায়ক হিসেব থাকবেন এবিএম সুমন। তার অভিনীত ‘জিন’ ও ‘শান’ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে ।