আবেদনময়ী ট্যাগ জীবনে প্রভাব পড়েছিল এই নায়িকার

0
47

কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। বলি দুনিয়াতে বেশ অল্প বয়সে প্রবেশ করেন তিনি।  তারপরে কলকাতায়ও কাজ করেছেন।

 কিন্তু দীর্ঘ সময় পর এবারে নিজের জীবনের অজানা কথা জানালেন সবাইকে। ৯০- এর দশকে এক মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শকদের সামনে এসেছিলেন সেন পরিবারের এই কন্যা। তখন তার বয়স মাত্র ১৬। অল্প বয়সে জনপ্রিয় হওয়ার পরবর্তী কাহিনী তিনি তুলে ধরলেন সকলের সামনে। মিউজিক ভিডিওতে কাজ করার পরে বেশকিছু সিনেমা করেছিলেন তিনি। যার দৌলতে তিনি সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

কিন্তু ব্যক্তিগত ভাবে তিনি খুশি ছিলেন না। তার কারণ ছিল জনপ্রিয়তা। যার প্রভাব পড়েছিল তার ব্যক্তিগত জীবনেও। তিনি জানিয়েছেন বেশির ভাগ ক্ষেত্রে তাকে আবেদনময়ী রূপে দেখা গেলেও তিনি ব্যক্তিগত ভাবে স্বাচ্ছন্দ্য ছিলেন না। যার জেরে বাকিরা ভেবেছিলেন তিনি সেই অর্থে ভালো অভিনেত্রী নন। এই কারণে তিনি কারো ওপর কোনো অভিযোগ করেন না। সেই সময়ে যে ধরনের চরিত্রে অভিনয় তিনি করেছিলেন তা ছিল আবেদনপূর্ণ চরিত্র।  সেই অনুযায়ী তাকে মানানসই ছোট কাপড় পরতে হতো।

আবেদনময়ী ট্যাগ তার জীবনের সঙ্গে জুড়ে যাওয়াতে প্রভাব পড়েছিল তার স্কুল জীবনেও। যার কারণে সব সময় ঠিকঠাক সুন্দর হয়ে সেজেগুজে থাকতে হতো। একটা বাড়তি চাপ তার জীবনের সঙ্গে জুড়ে গিয়েছিল। পর্দাতে তাকে দর্শকেরা যেভাবে দেখতেন সেই ইমেজ রাখার জন্য সর্বদা তাকে সতর্ক থাকতে হতো। যার জেরে কার্যত ক্লান্ত হয়ে পড়েছিলেন তিনি। এ কারণেই বলিউড ছেড়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here