আবারও পলি

0
53

চিত্রনায়িকা পলি। নব্বই দশকের শেষ দিকে ঢাকাই চলচ্চিত্রে চাহিদা সম্পন্ন চিত্রনায়িকা তিনি। তার নায়কের তালিকায় ছিলেন মান্না, শাকিব খান, রুবেল, আমিন খান, অমিত হাসান, আলেকজান্ডার বো, মেহেদীসহ আরও অনেকেই।

প্রায় শতাধিক সিনেমায় কাজ করেছেন পলি। তিনি বেশ কয়েক বছর ধরেই পর্দায় নেই। সংসার এবং ব্যবসা নিয়ে দিনরাত চলে যাচ্ছে এক সময়ের এই জনপ্রিয় চিত্রনায়িকার। মাঝে মধ্যে দেখা যায় তাকে এফডিসি ও টিভি চ্যানেলের নানা অনুষ্ঠানে।

গত কয়েক মাস ধরে কোথাও নেই। করোনার প্রাদুর্ভাব শুরু হতেই বাসায় অবস্থান নিয়েছেন পলি। সেই গৃহবন্দি জীবন থেকে বেরিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এটিএন বাংলার মর্নিং শো ‘চায়ের চুমুকে’র নতুন পর্বের অথিতি হিসেবে দেখা যাবে তাকে।

পলি বলেন, ‘অস্থির সময়ে একটু মন খুলে সময় কাটানো গেল। খুব ভালো আড্ডা হয়েছে এটিএন বাংলায় গিয়ে। অনেক জানা-অজানা অনেক গল্প বলেছি। তাছাড়া নিজের ব্যস্ততা টুকিটাকি বিষয় নিয়েও অনেক আলাপ হলো।’

তিনি বলেন, ‘এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ভাইয়ের সঙ্গেও অনেকক্ষণ আড্ডা-গল্প হলো। তিনি তিনটি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন শিগগিরই। একটির মধ্যে আমাকেও রাখবেন। যদিও এখন পর্যন্ত কাগজ কলমে কিছুই হয়নি। দেখা যাক কী হয়।’

চলতি সপ্তাহেই অনুষ্ঠানটি এটি প্রচার হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here