সরকারি অনুদানের সিনেমায় পরীমনি

0
32

ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত নায়িকা পরীমনি। নতুন নতুন চরিত্রে দর্শকের সামনে হাজির হয়েছেন। নতুন খবর হলো  ২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি।

২০১৯-২০ অর্থ বছরে তরুন নির্মাতা  ইফতেখার শুভর ‘লেখক’ নামের একটি ছবি অনুদান পেয়েছে। আর এই ছবিতেই অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘লেখক’ অনুদান পেলেও পরবর্তীতে হয়তো ছবিটির নাম পরিবির্তন করে ‘মুখোশ’ রাখা হতে পারে।

এদিকে ছবিতে নায়িকা হিসেবে পরীমনি চূড়ান্ত হলেও নায়ক কে হচ্ছে তা এখনও চূড়ান্ত হয়নি।

ছবিটিতে চূড়ান্ত হওয়ার প্রসঙ্গে পরীমনি বলেন, ছবিটার গল্পটা আমার কাছে বেশ চমৎকার লেগেছে। আশা করি আমার মত ছবিটি হলে মুক্তি পেলে দর্শকদেরও ভালো লাগবে।  আমাকে মুগ্ধ করেছে। সরকারি অনুদানের ছবি এটি।  আশা করি ভালো কিছুই হবে।’

দেশে চলমান করোনাভাইরাসে কারণে ছবিটির মহরত করা সম্ভব হচ্ছেনা বলে জানান পলিচালক। তবে আগামী নভেম্বরে ছবিটি শুটিং শুরু হওয়ার সম্ভাব্য তারিখ ধরা হয়েছে।

ছবিটির  কাহিনী চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করবেন ইফতেখার শুভ। যিনি নাটকের নির্মাতা। ব্যাচেলর ডট কম প্রডাকশনের ব্যানারে মুখোশ সিনেমা নির্মিত হচ্ছে। পরিচালক নিজেই আছেন প্রযোজক  হিসেবে।

পরিচালক বলেন, এটি আমার একটি প্রজেক্ট। সরকারি অনুদানে ছবিটির শুটিং করতে পারছি এটা আমার জন্য বড় পাওয়া। আশা করি দারুন কিছু উপহার দিতে পারবো।’

এই ছবিটিসহ মোট চারটি সরকারি অনুদানের ছবিতে কাজ করছেন পরীমনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here