সুশান্তের সাবেক প্রেমিকা রিয়াকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

0
42

৩৪ বছর বয়সী বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত গত রোববার (১৪ জুন) বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ নায়কের অস্বাভাবিক মৃত্যুর কারণ উদ্‌ঘাটনে এবার তদন্তের প্রথম ধাপে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হলো সুশান্তের প্রেমিকা ও অভিনেত্রী রিয়া চত্রবর্তীকে। ময়নাতদন্ত প্রতিবেদন ও পুলিশের প্রাথমিক ধারণা, ঘটনাটি আত্মহত্যাই।

তাহলে কেন আত্মহত্যা করলেন সুশান্ত? সুইসাইড নোট মেলেনি, তাই এই বলিউড তারকার মৃত্যুর জট খুলতে বেশ ভাবনায় পড়তে হয়েছে মুম্বাই পুলিশের। গতকাল তদন্তের জন্য সুশান্তের প্রেমকা রিয়া চক্রবর্তীকে থানায় তলব করেছিলেন তদন্তকারী কর্মকর্তারা। তাদের ডাকে সাড়া দিয়ে বেলা সাড়ে ১১টা নাগাদ বান্দ্রা পুলিশ স্টেশনে হাজির হন রিয়া। ইনস্টাগ্রামে দেওয়া একটি ভিডিওতে দেখা যায়, সাদা জামা পরা রিয়া গাড়ি থেকে নেমে দ্রুত থানার দ্বিতীয় তলার একটি কক্ষে ঢুকে পড়ছেন। মুখ ঢাকা ছিল মাস্কে।

স্থানীয় গণমাধ্যমগুলো তাদের খবরে প্রকাশ করেছে, গতকাল সারা দিন দফায় দফায় রিয়া চক্রবর্তীকে জেরা করে পুলিশ, প্রায় ১১ ঘণ্টা ধরে চলে ম্যারাথন জিজ্ঞাসাবাদ। রাত সাড়ে ১০টায় পুলিশ স্টেশন থেকে বেরিয়ে যান রিয়া। এদিন রিয়ার সঙ্গে তার মা–বাবাও পুলিশ স্টেশনে হাজির ছিলেন। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়লেও কোনো কথা বলেননি রিয়া। হাতজোড় করে সেখান থেকে বেরিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here