পারিশ্রমিক না পেয়ে ক্ষোভ প্রকাশ শ্রীলেখার

0
30

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের একটি  ফেসবুক পোস্টকে কেন্দ্র করে তুমুল বিতর্ক চলছে। রেনবোজেলি’ ছবিতে ‘পরি পিসি’র চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

মুক্তির দুই বছর পর ‘রেনবোজেলি’ ছবি নিয়ে বিতর্ক! সৌকর্য ঘোষালের এই ছবি যে ইন্ডাস্ট্রিতে বেশ সাড়া ফেলে দিয়েছিল, তা বলাই যায়। বর্তমানে নেটফ্লিক্সেও এই ছবি দেখা যাচ্ছে।

শ্রীলেখা মিত্রের কথায়, ‘প্রথম থেকে কী করিনি আমি এই ছবির জন্য! প্রযোজক থেকে শুরু করে যে বাড়িতে শুটিং হয়েছে, সেটা অবধি বিনামূল্যে খুঁজে দিতে সাহায্য করেছি। ছবি মুক্তি পাওয়ার আগে কিংবা পরে সৌকর্য সৌজন্যমূলকভাবে কোথাও এটা জানায়নি, বলেনি! এমনকী নেটফ্লিক্সে ছবির নামের তালিকায় প্রথম তিনটির মধ্যে আমার নাম নেই!’

অভিনেত্রী অভিযোগ তুলেছেন পারিশ্রমিক নিয়েও। জানিয়েছেন, ছবি মুক্তির দীর্ঘদিন বাদেও তিনি পুরো পারিশ্রমিক পাননি। শ্রীলেখার মন্তব্য, ওরা নিজেরাই যখন ছবিটা প্রযোজনা করার সিদ্ধান্ত নেয়, আমি পারিশ্রমিকও কম দাবি করেছিলাম। উপরন্তু এও বলেছিলাম, এখন আমায় টাকা দিতে হবে না। রিলিজ হলে টাকা দিও। দীর্ঘ দিন অপেক্ষা করে প্রায় বছর দেড়েক বাদে যখন টাকা চেয়েছিলাম, তার উত্তরে সৌকর্য সোজাসুজি আমায় বলেছিল, ‘কীসের টাকা শ্রীলেখাদি? ছবি যদি ভালো ব্যবসা করে তাহলে আমি টাকা দেবো..’ কিন্তু রিলিজ হয়ে সেটা ভালো ব্যবসা করে ফেলেছে, হাউজফুল শো’ও হয়েছ, আমি কিন্তু পুরো পারিশ্রমিক পাইনি। এমনকী ‘রেনবোজেলি’ মিউজিক রিলিজের অনুষ্ঠানও বিনামূল্যে করিয়ে দিয়েছিলাম… তো সেই ছবির নামের তালিকায় আমার নাম কেন সেভাবে গুরুত্ব পেল না? প্রশ্ন করা হোক ওদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here