কারিনার হালচাল

0
30

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর লকডাউন সময় ক্যামন সময় কাটাচ্ছেন জানেন? এর আগে করোনা মোকাবিলায় আর্থিক সহযোগিতা করে আলোচনায় এসেছিলেন এই নায়িকা।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান এই করোনা পরিস্থিতিতে বেশিরভাগ সময় বাসাতেই থাকছেন। স্বামী সাইফ আলী খান ও ছেলে তৈমুরকে নিয়ে ভালো সময় পার করছেন। তবে ঘরে থেকেও বোরিং হচ্ছেন না কারিনা। বরংচ এই সময়টাকে শরীর চর্চার জন্য উপযুক্ত মনে করছেন তিনি। দিনের অনেকটা সময় তিনি কাটাচ্ছেন ব্যক্তিগত ব্যায়ামাগারে। সেখানে বিভিন্ন ধরনের শরীরচর্চা করছেন। ইয়োগার পাশাপাশি নিজের জিরো ফিগার ধরে রাখার জন্য যেন মরিয়া কারিনা। মাঝেমধ্যেই ইয়োগার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন তিনি।

বিষয়টি বেশ উপভোগের হয়ে দাঁড়িয়েছে কারিনার জন্য। এ বিষয়ে সম্প্রতি এ নায়িকা একটি সাক্ষাৎকারও দিয়েছেন। তাতে তিনি বলছেন, প্রথমে ভেবেছিলাম বাসায় থাকাটা বেশ কষ্টের হয়ে যাবে আমার জন্য। কিন্তু তা হয়নি। বরংচ অন্যরকম সময় কাটাচ্ছি আমি। কারণ পরিবারের পাশাপাশি আমি শরীরচর্চায় মনযোগ দিয়েছি। এখন আগের তুলনায় আরো বেশি সময় দিচ্ছি জিমে। বাসার মধ্যেই জিম হওয়ায় যখন তখন শরীরচর্চা করতে সুবিধে হয়েছে আমার। আয়নার সামনে দাঁড়িয়ে নিজের পার্থক্যটা বুঝতে পারি। আত্মবিশ্বাস নিয়ে শরীরচর্চা করে গত তিন মাসে আগের থেকেও আমার ফিটনেসটা অনেক বেড়েছে, এটা নিজেই উপলব্ধি করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here