​নওয়াজউদ্দিন একজন বিষাক্ত মানুষ বললেন সাবেক প্রেমিকা

0
123

মিস লাভলির শুটিং করার সময় নওয়াজউদ্দিন সিদ্দিকী যে ধরনের ব্যবহার করেছিলেন তার সঙ্গে, সেটি ভুলতে পারবেন না কখনও। উল্টো নওয়াজ তার নিজের বইতে তাকে নিয়ে মনগড়া কথা লিখেছেন। ফের নওয়াজউদ্দিনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সাবেক প্রেমিকা ও মিস ইন্ডিয়া নিহারিকা সিং।

ভারতীয় গণমাধ্যমে তিনি বলেন, মিস লাভলির শুটিংয়ের সময় আচমকা নওয়াজ একদিন তাকে মেসেজ করেন। নওয়জের ফোন পেয়ে তিনি উল্টো তাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান প্রাতঃরাশের জন্য। তার আমন্ত্রণ পেয়ে নওয়াজ যখন বাড়িতে আসেন, তখন অদ্ভুদ ব্যবহার করেন। দরজা খুলতেই নওয়াজ ওইদিন তাকে জাপটে ধরেন। কোনোভাবেই নওয়াজের হাত থেকে নিজেকে রক্ষা করেছিলেন বলে দাবি করেন নিহারিকা সিং।

শুধু তাই নয়, নিজের বইতে নওয়াজ যেভাবে তার ছবি এঁকেছেন, তা একেবারে অহেতুক। তিনি কখনোই নওয়াজের সামনে নিজেকে আকর্ষণীয় করে তুলতে চাননি। ফলে নওয়াজের আঁকা ছবিতে তিনি যেভাবে মানুষের সামনে ধরা দিয়েছেন, তা অহেতুক বলেও দাবি করেন নিহারিকা। পাশাপাশি হঠাৎ করে সাফল্য পাওয়ার ফলে জ্ঞান হারিয়ে ফেলেছেন নওয়াজউদ্দিন। তার জেরেই তিনি মহিলাদের সঙ্গে ওই ধরনের ব্যবহার করেন বলেও দাবি করেন সাবেক এই মিস ইন্ডিয়া।

পাশাপাশি, মিস লাভলির শুটিংয়ের সময় নওয়াজ তাকে জানান, পরেশ রাওয়াল এবং মনোজ বাজপেয়ী যেমন অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পেয়েছেন, তারও ইচ্ছা ছিল কোনও অভিনেত্রীকেই বিয়ে করবেন কিংবা কোনও মিস ইন্ডিয়া তার বান্ধবী হবেন। নিহারিকাকে পেয়ে, তার সেই ইচ্ছা পূর্ণ হয়েছে বলেও সেদিন দাবি করেন নওয়াজউদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here