দুই একদিনের মধ্যেই আসছে আয়নার আয়নাবাজি

দুই একদিনের মধ্যেই আসছে আয়নার আয়নাবাজি

মে ১১, ২০২০ 0 By বিনোদন২৪.কম

‘আয়নাবাজি’ চলচ্চিত্র, আয়নাবাজি অরজিনাল সিরিজের পর প্রচারিত হতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘ঘরে বসে আয়নাবাজি’। সিরিজটির কলাকূশলীদের সঙ্গে কথা বলে জানা যায়, দুই একদিনের মধ্যেই প্রচারিত হবে প্রতীক্ষিত সিরিজটি। তবে কর্তৃপক্ষ জানিয়েছে, লাইভ স্ট্রিমিং এ্যাপস ‘ রেবিটহোল’ এবং বেসরকারি উন্নয়ন সংস্থ্যা ব্র্যাক এর ফেসবুক পেজে দেখা যাবে সিরিজটি।

নিঃসন্দেহে দেশের চলচিত্রে এক মাইল ফলক তৈরী করেছে আয়নাবাজি। এই চলচিত্রের চরিত্রগুলো যেমন মানুষের মনে গেঁথে আছে তেমনি কাহিনীও এখনো জ্বলজ্বল করছে। তবে সেই আয়না, হৃদি আর সাংবাদিক সাবের করোনা সংকটকালীন সময়ে কি করছে, সেটাই রয়েছে এই ওয়েব সিরিজে।

দেশে প্রথমবারের মতো শুধু ঘরে বসেই নির্মাতা এবং কলাকূশলীরা এই ধরনের সিরিজ নির্মান করলেন। সিরিজের নির্মাতা আগের মতোই অমিতাভ রেজা। অভিনয়ে দেখা যাবে চঞ্চল চৌধুরী, নাবিলা এবং পার্থ বড়ুয়াকে। বেসরকারি উন্নয়ন সংস্থ্যা ব্র্যাক এবং অস্ট্রেলিয়ান এইডের সহায়তায় করোনা সংকটে সচেতনতামূলক এই ওয়েব সিরিজটি প্রচারিত হতে যাচ্ছে। এরই মধ্যে সিরিজের টিজার এবং একটি গান প্রকাশিত হয়েছে।

নাসিফ ফারুকের গল্পে প্রথম সিরিজের তিনটি পর্বে দেখা যাবে করোনাকালে আয়নাবাজির চরিত্রগুলোর জীবনযাপন। ভাইরাস সংক্রমণ ঠেকাতে এবং সুরক্ষা বজায় রাখতে করণীয় সম্পর্ক সচেতনতা তৈরি করাই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য।

ব্র্যাক আয়নাবাজি কোভিড–১৯ সচেতনতামূলক ক্যাম্পেইন সিরিজের নির্মাতা অমিতাভ রেজা বলেন, আয়নাবাজি মানুষের মনে গেঁথে রয়েছে। সেই চরিত্রগুলো যেন এবার মানুষকে সচেতন করতে পারে, সেটাই লক্ষ্য।