দুঃসময়ে চলচ্চিত্র অভিনেতা শিমুল খানের ঘরে আনন্দ

0
47

সারাবিশ্ব যখন করোনাভাইরাস নামক বৈশ্বিক মহামারীর তান্ডনে লকড ডাউনের দীর্ঘ জেরে ছন্দহীন হয়ে পড়েছে! যেই মুহুর্তে সবাই বেঁচে থাকার চরম আকুলতা নিয়ে সামাজিক দূরত্ব মেনে চলতে বাসার বাইরের সকলপ্রকার কাজ বিসর্জন দিয়ে খাঁচায় বন্দি পাখির মত নিরুপায় হয়ে অন্ধকার ভবিষ্যতের দুঃশ্চিন্তায় কষ্টের প্রহর গুনছেন। ঠিক তখনই গত ১৪ মার্চ রাত ৯ টা ৩০ মিনিটে চলচ্চিত্র অভিনেতা শিমুল খান ও শেখ সুস্মিতা খান দম্পতির ঘর আলোকিত করে পৃথিবীর মুখ দেখলো ফুটফুটে এক নবজাতক কন্যা সন্তান!

শিমুল খানের অনুরোধে তার প্রিয় ব্যক্তিত্ব গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমন এই কন্যা সন্তানটির নাম দিয়েছে ‘অথবা’! পুরো নাম ‘শেখ এ্যালিনা রহমান খান অথবা’। প্রথম সন্তানের বাবা হিসেবে অনুভূতি প্রকাশ করতে গিয়ে শিমুল খান বলেন- জন্মের কিছুক্ষণ পরেই আমি যখন ওর ডান কানে আযান দেয়ার জন্য প্রথম ওকে কোলে নিয়ে ছুঁয়ে দেখি! ঠিক সেই মুহুর্তে আমার হাত-পা সহ পুরো শরীর শীতলতায় কাঁপছিল বাবা হওয়ার মহা অনুভুতিতে! সত্যিই এই অনুভুতির সাথে পৃথিবীর অন্য কোনও অনুভুতির মিল খুজেঁ পাওয়া যাবেনা। মহান আল্লাহর প্রতি অশেষ শুকরিয়া।

তিনি আরও বলেন,  আমার বাচ্চাটা জন্মের পরই একটু অসুস্থ ছিল। তাই আমি এতদিন কাউকে জানাইনি। আমি চেয়েছিলাম ওকে পুরোপুরি সুস্থ করে তারপর সবাইকে জানিয়ে দোয়া চাইবো। এখন আমার বাচ্চাটা আল্লাহর রহমতে পুরোপুরি সুস্থ। তাই সবাইকে জানালাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here