৪ বছর পর বিচ্ছেদের কারণ বললেন মালাইকা

0
292

বলিউড অভিনেত্রী ও আইটেমকন্যা মালাইকা অরোরার ১৮ বছরের সংসার ভাঙার ঘটনায় গোটা বলিউডই বিস্মিত হয়েছিল। সালমান খানের ভাই বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের কারণ জানাননি কেউই।

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরার। ১৯৯৮ সালে ঘর বেঁধেছিলেন তারা। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে সংসার ছেড়ে ছেলেকে নিয়ে বেরিয়ে আসা মালাইকার জন্য খুব একটা সহজ কাজ ছিল না।

সম্প্রতি কারিনা কাপুর খানের রেডিও শো’য়ে হাজির হয়ে মুখ খুলেছেন মালাইকা অরোরা। তিনি বলেন, আরবাজের সঙ্গে সম্পর্কে ভাঙন, তার জীবনযাপন সব কিছুই অপছন্দ ছিল খান পরিবারের।

ওই পরিবারের সদস্যরা কখনও চাননি যে মালাইকা নিজের মতো জীবনটাকে উপভোগ করুন। ফলে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হন তিনি।

বিচ্ছেদের আগের দিন রাতেও তার পরিবারের প্রত্যেকে এক জায়গায় বসে তাকে জিজ্ঞাসা করেন, যা করছেন, তা ঠিক বলে মনে হয় তো? তবে নিজের পরিবার এবং কাছের বন্ধুদের কাছ থেকে এ বিষয়ে পূর্ণ সমর্থন পেয়েছেন ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী।

তাইতো শত অসুবিধার মধ্যে দাঁড়িয়েও ছেলেকে নিয়ে আরবাজের সংসার ছেড়ে বেরিয়ে আসতে পেরেছেন বলে জানান মালাইকা। তিনি আরও বলেন, যারা আপনাকে ভালোবাসেন, তারা অবশ্যই আপনাকে নিয়ে চিন্তা করবেন। সেই কারণেই বিচ্ছেদের আগে বার বার বাড়ির লোকজন তাকে তার সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here