হাসপাতালে ইরফান খান

হাসপাতালে ইরফান খান

এপ্রিল ২৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেতা ইরফান খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।  দিন কয়েক আগেই মাকে হারিয়েছেন তিনি। মা জয়পুরে প্রয়াত হওয়ায় মুম্বাইয়ে বসে ভিডিও কনফারেন্সেই শেষকৃত্যের সাক্ষী থাকতে হয়েছে ইরফানকে।

সেই শোক কাটতে না কাটতেই ফের হাসপাতালে ভর্তি হলেন তিনি। আপাতত মুম্বাইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

২০১৮ সালের শেষ দিকে শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। এমন শারীরিক অবস্থা নিয়ই শেষ করেছিলেন ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়াল ‘আংরেজি মিডিয়াম’র শুটিং। তবে টিমের সঙ্গে ছবির প্রচারে থাকতে পারেননি। কারণ সেই সময় মারণরোগের চিকিৎসায় ইরফানকে চলে যেতে হয়েছিল ব্রিটেনে।

গত মাসে লকডাউনের দিন দশেক আগে নির্ধারিত সময়েই মুক্তি পায় তার ছবি। বিভিন্ন মহলে প্রশংসিত হয় ছবিটি এবং ইরফানের দুর্দান্ত অভিনয়।

ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে তার জীবন। কিন্তু তাল কাটলো দিন কয়েক আগে। প্রয়াত হন তার মা সাইদা বেগম। বয়স হয়েছিল ৯৫ বছর। বয়সজনিত কারণেই দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন তিনি। তবে করোনার জেরে দেশজুড়ে লকডাউন থাকায় জয়পুরে মায়ের শেষকৃত্যে হাজির থাকতে পারেননি । ভিডিও কলেই মাকে শেষ শ্রদ্ধা জানাতে হয়েছিল তাকে। তার দিন দুয়েক পরই শোনা গেল হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা। কিন্তু ঠিক কী কারণে তাকে ভর্তি করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। হাসপাতালে তার সঙ্গে রয়েছেন স্ত্রী সুতপা শিকদার এবং দুই ছেলে বাবিল ও অয়ন।