সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ঋতুপর্ণা

0
28

করোনার প্রকোপে ভারতজুড়ে লকডাউন। এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

করোনার জন্য মুখ্যমন্ত্রীর জরুরি ভিত্তিতে তৈরি ত্রাণ তহবিল এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্তের তরফে তার পারিবারিক বন্ধু তথা ‘দত্তা’ ছবির পরিচালক নির্মল চক্রবর্তী জানান, সিএম ও  পিএম ফান্ড মিলেয়ে ১ লাখ ৫০ হাজার টাকার অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাশাপাশি টালিগঞ্জের টেকনিশিয়ানসসহ বিভিন্ন দৈনিক রোজগেরে কলাকুশলীদের জন্য ইতিমধ্যেই ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন ঋতুপর্ণা। পরবর্তীকালেও তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি এই পরিস্থিতিতে মানুষের সাহায্যার্থে কাজ করা বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার পাশেও দাঁড়িয়েছেন এবং সেখানেও অর্থ সাহায্য করেছেন অভিনেত্রী।

এখানেই শেষ নয়, কলকাতার দুটি স্বেচ্ছেসেবী সংস্থা Kolkata Endeavor Society এবং IHA Foundation-এর মাধ্যমে লেক গার্ডেন ও টালিগঞ্জ এলাকার বেশকিছু দরিদ্র মানুষের হাতে চাল, ডাল, আলু-র মতো প্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রত্যেক সপ্তাহে ২০০ জন মানুষকে এভাবে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here