লকডাউনে বন্ধু নিয়ে মদের পার্টি করলেন অভিনেত্রী?

লকডাউনে বন্ধু নিয়ে মদের পার্টি করলেন অভিনেত্রী?

এপ্রিল ২৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম

অভিনেত্রী অনিতা রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। ভারতীয় এই অভিনেত্রী নাকি বাড়িতে বন্ধুবান্ধবদের ডেকে মদের পার্টি করেছেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবর, বুধবার রাতে মুম্বাইয়ের পালি হিল সংলগ্ন আবাসনে অনিতা এবং তার স্বামী কিছু বন্ধুবান্ধবদের বাড়িতে পার্টি করার আমন্ত্রণ জানান। কিন্তু অনিতার আবাসনের নিরাপত্তাকর্মীর গোটা ঘটনাটি নজরে আসায় তৎক্ষণাৎ অনিতা এবং তার স্বামী সুনীলের বিরুদ্ধে   নিকটস্থ থানায় ফোন করে অভিযোগ জানান।

বিষয়টি জানার পর পরই পুলিশের পক্ষ থেকে অভিনেত্রীর বাড়িতে ফোন করা হয়।  এ সময় অবিলম্বে পার্টি বন্ধ না করলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান হয়।

অনিতা অবশ্য ভিন্ন কথাই বললেন। তার ভাষ্য, ‘আমার স্বামী ডাক্তার। তার এক বন্ধু শরীর খারাপ হওয়ায় চিকিৎসার জন্য আমাদের বাড়ি এসেছিলেন। যেহেতু বন্ধুর শরীর খারাপ ছিল, তাই তার স্ত্রী-ও সঙ্গে এসেছিলেন। মানবিকতার খাতিরে আমার স্বামী তাদের না বলতে পারেননি। আমার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যে।’

১৯৬২ সালের ১৩ আগস্ট  মুম্বাইয়ে জন্ম অনিতার। তার পুরোনাম অনিতা রাজ হিঙ্গোরানি। অভিনেতা জগদীশ রাজের মেয়ে তিনি। ক্যারিয়ারে ‘ইনসানিয়ত কে দুশমন’, ‘হাওয়ালত’, ‘সত্যমেব জয়তে’, ‘হিরাসত’, ‘ইনসাফ কি পুকার’, ‘পাপ কো জ্বালা কর রাখ কর দুঙ্গা’, ‘নফরত কি আঁধি’, ‘ঘর কি ইজ্জত’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে ছোট পর্দার কাজ করছেন অনিতা।