সিরিয়াল কিলার জ্যাকুলিন (ভিডিও)

0
74

বড়পর্দার পর এবার ডিজিটাল প্ল্যাটফর্ম মাতাতে আসছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। নেটফ্লিক্সের জন্য তৈরি ‘মিসেস সিরিয়াল কিলার’ অরিজিনাল ফিল্মে দেখা যাবে অভিনেত্রীকে। বৃহস্পতিবার মুক্তি পায় ছবির ট্রেলার। রোমান্টিক-থ্রিলার ঘরানার ছবি।

‘মিসেস সিরিয়াল কিলার’-এর প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। এছাড়াও, রয়েছেন মনোজ বাজপেয়ী এবং মোহিত রায়না। এক প্রতিশোধস্পৃহ স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। অন্যদিকে, পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন মোহিত রায়না।  

গল্পটা কীরকম? ধারাবাহিকভাবে খুনের জন্য ধরা পড়েছেন জ্যাকুলিনের স্বামী, যিনি আপাতত জেলবন্দি। এই অবস্থায় স্বামীকে বাঁচাতে, তাকে নির্দোষ প্রমাণ করতে কী করতে পারে একজন স্ত্রী! স্বামীকে বাঁচাতে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে সেও নিজের মতো করে পথ চলা শুরু করল। পরিকল্পনা করে খুন করে ফেলল কয়েকজনকে। যাতে, সিরিয়াল কিলারের তকমাটা স্বামীর উপর থেকে সরে গিয়ে তার উপর আসে।

অন্যদিকে, শহর থেকে একের পর এক মেয়ে উধাও হয়ে যাওয়ায় রাতের ঘুম উড়ে যায় পুলিশ অফিসারদের। এই কেসের দায়িত্বভার বর্তায় মোহিত রায়নার উপর। রহস্যের গভীরে যাওয়ার জন্য তাকে বেশ বেগ পেতে হয়। একের পর এক চ্যালেঞ্জ আসতে থাকে তার সামনে। আসল সিরিয়াল কিলার যদি জেলবন্দি থাকে, তাহলে বাইরে থেকে কে করছে এসব? আর অন্যদিকে, এই পতিব্রতা স্ত্রীরই বা কী হয়? বাকি কাহিনি জানতে হলে চোখ রাখতে হবে নেটফ্লিক্সের পর্দায়।

থ্রিলার ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলারের পরতে পরতে মিলল রহস্য, রোমাঞ্চের হাতছানি। মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারহা খানের স্বামী শিরীশ কুন্দের এবং প্রযোজনা করেছেন ফারহা খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here