ফের বিতর্কে নুসরাত

ফের বিতর্কে নুসরাত

এপ্রিল ১৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম


ফের বিতর্কের শিকার হলেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও বসিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহান। বাড়ির হেঁশেলে হাতা-খুন্তি নিয়েই দিন কাটছে নায়িকার। বিরিয়ানি, বিহারি স্টাইল চিকেনের মতো বাহারি রান্না তো বটেই, ডেজার্ট বানাতে কিংবা বেকিং করতেও কিন্তু নুসরাতের জুড়ি মেলা ভার!

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তা বোঝা যায়। দিন কয়েক আগেই কেক বানানোর ভিডিও পোস্ট করেছিলেন। আর সেই পোস্ট দেখেই নেটিজেনরা এবার রে-রে করে উঠেছেন। লকডাউনে মানুষ খাবার পাচ্ছে না, আর আপনি রান্নার ভিডিও পোস্ট করছেন?

এই বিপদে জনগন আপনাকে পাশে চায়, রান্না করতে দেখতে চায় না! হয় জনগনের পাশে দাঁড়ান না হলে সার্কাস বন্ধ করুন- এহেন অজস্র কদর্য মন্তব্য ধেয়ে এসেছে নুসরত জাহানের পোস্টে। লকডাউনে যখন দিন আনি দিন খাই মানুষদের রোজগারের পথ বন্ধ, বাড়িতে তাদের খাবার নেই, কেউ বা হয়তো পেটে খিদে নিয়েই ঘুমোতে যাচ্ছে, এমন সংকটকালীন পরিস্থিতিতে আপনি কীভাবে জনপ্রতিনিধি হিসেবে একের পর এক রান্নার ভিডিও পোস্ট করে চলেছেন? সে প্রশ্নও আবার তুলেছেন অনেকেই।

তবে কটাক্ষের কোনো জবাব দেননি নুসরাত। এদিকে দিন কয়েক আগেই ফেসবুক লাইভে এক প্রশ্নের মুখে পড়ে তিনি জানিয়েছিলেন, মানুষের সেবায় কাজ করলে তা সবসময়ে চোখে আঙুল দিয়ে দেখাতে তিনি পছন্দ করেন না।

সম্প্রতি নুসরাত করোনা মোকাবিলায় নিজের তহবিল থেকে ৩০ লাখ রুপিসহ নিজের এক মাসের বেতন দান করেছেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।