কেন বিচ্ছেদ হয়েছিল রণবীর-দীপিকার?

কেন বিচ্ছেদ হয়েছিল রণবীর-দীপিকার?

এপ্রিল ২৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি হোক কিংবা বাচনা ইয়ে হাসিনো, বলিউডের অন্যতম ‘আইটি কাপল’ বলা হতো তাঁদের। কিন্তু আজব প্রেম কী গজব কাহানির শুটিংয়ের সময় থেকে ক্যাটরিনার উপর রণবীরের আসক্তি বদলে দেয় দীপিকার সঙ্গে তার সম্পর্কের রসায়ন।

ক্যাটরিনার সঙ্গে লুকিয়ে প্রেম এবং তারপর দীপিকার সঙ্গে রণবীর কাপুরের বিচ্ছেদ এক সময় বি টাউনের মূল আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদের জন্য যখন ক্যাটরিনার দিকে আঙুল তোলা হয়, ওই সময় নিতু কাপুরকে নিয়েও কম জলঘোলা হয়নি।

দীপিকার সঙ্গে রণবীরের বিচ্ছেদের মাঝে গুঞ্জন শুরু হয়, প্রকাশ পাডুকনের মেয়ের সঙ্গে ঋষি কাপুরের ছেলের বিচ্ছেদের জন্য দায়ি নিতু কাপুর। নিতুর জন্যই নাকি দীপিকা-রণবীরের সম্পর্ক ভেঙে যায়। শোনা যায় এমন গুঞ্জনও। কিন্তু মাকে নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হন রণবীর কাপুর।

তিনি স্পষ্ট জানিয়ে দেন, দীপিকার সঙ্গে তার বিচ্ছেদের জন্য কোনোভাবেই নিতু দায়ি নন। মা তাকে যথষ্ঠ ভালোবাসেন, তাই ছেলে যাতে নিজের মতো করে জীবন কাটাতে পারেন, সেদিকেই সব সময় নজর রাখেন নিতু। শুধু তাই নয়, দীপিকার সঙ্গে তার মায়ের সম্পর্ক বেশ ভাল বলেও ওই সময় দাবি করেন আর কে। ফলে নিতু কেন দীপিকার সঙ্গে ছেলের সম্পর্ক ভেঙে দেবেন বলেও প্রশ্ন তোলেন রণবীর কাপুর।