ঐশ্বরিয়ার ভিডিও ভাইরাল

0
89

হয় শ্বশুরমশাই নয় বউমা! লকডাউনে সোশ্যাল মাতিয়ে রেখেছেন সারাক্ষণ। অমিতাভ বচ্চন নতুন-পুরোনো ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন তো ঐশ্বরিয়া রায় বচ্চন তার অতীত স্মৃতি সোশ্যালে সামনে আনছেন নতুন করে।

দীর্ঘদিন অ্যাশ বড়পর্দায় নেই। কিন্তু পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে অংশ নিতে দেখা গেছে নিয়মিত। তারই টুকরো ভিডিও তিনি সামনে আনলেন। সেখানে তাকে ‘গুজারিশ’ ছবির হিট গান ‘উরি উরি যায়’ এর তালে নাচতে দেখা গেছে। ইতিমধ্যেই ভিডিওর ভিউয়ার্স ছুঁয়েছে দুই লাখ। পাশাপাশি আরেকটি ভিডিও-ও একই ভাবে ভাইরাল সোশ্যালে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৩ বছর আগে সুনীল শেট্টির সঙ্গে বচ্চন বউমা অভিনয় করেছিলেন ‘রাধেশ্যাম সীতারাম’ ছবিতে। ছবিটি মুক্তির আলো দেখেনি। কিন্তু সেই ছবির গান লকডাউনে সোশ্যালে ব্যাপক সাড়া ফেলেছে। ভিডিওতে অ্যাশের সঙ্গে সুনীলকে নাচতে দেখা গেছে।

ঐশ্বরিয়া রায়ের ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে ম্যাচিং ওড়নার সঙ্গে পার্পল রঙা ভারী লেহেঙ্গা পরে রয়েছেন তিনি। শুধু তাই নয় ভারী মেকআপ আর অনেক গয়নায় সারা গা ঢাকা তার। ঐশ্বরিয়া শুটিং সেটেই হাসছেন, মজা করছেন আর পাশাপাশি একটি নাচের শুটিং হতেও দেখা যাচ্ছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিকভাবেই বেশ ভাইরাল।

ঐশ্বরিয়া রায় বচ্চনকে শেষ দেখা গেছে ২০১৮-র ‘ফানে খান’ ছবিতে।  বিপরীতে ছিলেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ছবিটি যদিও বক্সঅফিস সফল নয়। আগামীতে তাকে ‘গোলাপ জামুন’-এ দেখা যাবে। বিপরীতে অভিষেক বচ্চন। প্রযোজনায় অনুরাগ কাশ্যপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here