আবারও বিয়ে করছেন কারিশমা

আবারও বিয়ে করছেন কারিশমা

এপ্রিল ২৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

কারিশমা কাপুর। নম্বইয়ের দশকের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। শুধু তাই নয় তিনি কাপুর বংশের মেয়েও। কারিনা কাপুর খানের বড় বোন।

 রনধীর কাপুর ও ববিতার মেয়ে। কারিশমার জীবন কারিনার মতো সুন্দর কোনও দিনই ছিল না। তাকে লড়াইটা অনেক বেশি করতে হয়েছে। ভাবছেন তো কাপুর বংশের মেয়ে মানেই মুখে সোনার চামচ ! না বিষয় টা তেমন নয়। কারিশমা একটু বড় হতেই সেপারেশন হয়ে যায় ববিতা ও রনধীরের মধ্যে। মেয়েদের নিয়ে আলাদা থাকতেন ববিতা। যদিও তাঁদের ডিভোর্স আজও হয়নি। মাত্র ১৬ বছর বয়সে সিনেমা জগতে পা রাখেন করিশ্মা। তারপর শুরু টিকে থাকার লড়াই। মিষ্টি, ছটফটে নায়িকার অভিনয়ে মুগ্ধ হয়ে ছিল ৯০ এর দর্শক। অজয় দেবগণ, গোবিন্দ, আমির খান, সালমান খান, শাহরুখ খানের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

এই সময় কারিশমার জীবনে আসেন অভিষেক বচ্চন। দুরন্ত প্রেমে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন তারা। কিন্তু কোথায় কি ! বাগদান হয়ে যাওয়ার পরেও শুধু মাত্র পারিবারিক ঝামেলায় ভেঙে যায় তাদের বিয়ে। এর পর আর কাউকে ভালোবাসেননি নায়িকা। ভুগেছিলেন মানসিক অবসাদেও। কমিয়েছিলেন ছবির কাজ। এরপর অভিষেক বিয়ে করেন ঐশ্বরিয়াকে। ঠিক তার পরেই ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন কারিশমা।

 কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেড়িয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন। বলেছিলেন, ‘আমার টাকা দেখেই তো বিয়ে করেছে কারিশমা। ও আমায় ভালোবাসে নাকি ! ও তো অভিষেককে ভালোবাসে।’ এই অপমান মানতে পারেননি কারিশমা। ছেড়ে ছিলেন সংসার। তারপর ডিভোর্স।

যদিও কারিশমাকে এরপর আবার বিয়ে করতে চেয়েছিলেন সঞ্জয়। কিন্তু আবার তাকে বিয়ে করতে রাজি হননি নায়িকা। এরপর তাকে দেখা যেতে শুরু করে সন্দীপ তোশিওয়ালের সঙ্গে। যদিও অভিনেত্রী জানিয়েছিলেন সন্দীপ শুধু তার বন্ধু।

কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে। গত বছর সন্দীপের ডিভোর্স হয়। তারও দুই মেয়ে রয়েছে। এই দুজনের মধ্যে জমে উঠেছে প্রেম। যদিও প্রেম জমে ওঠার পরে ব্রেক আপও হয়। কিন্তু এখন আবার দুজনের মধ্যে ভালো হয়েছে সম্পর্ক ! শোনা যাচ্ছে সন্দীপকে ৪৫ বছর বয়সে ফের বিয়ে করবেন নায়িকা।  বলি পাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই খবর।