আনন্দিত ঋতুপর্ণা

0
23

ঋতুপর্ণা অভিনীত ‘আহা রে’ ছবিটি এশিয়ার সেরা ২৫ খাদ্য বিষয়ক ছবির মধ্যে জায়গা পেয়েছে। এমন খবরে ভীষণ আনন্দিত অভিনেত্রী।

 ‘আহা রে’ ছবিতে অভিনয়ের পাশাপাশি ঋতুপর্ণা এটি প্রযোজনাও করেন। এশিয়ার সেরা খাদ্য বিষয়ক ২৫টি ফিল্মের তালিকায়  জুজো ইতামির ‘তামপোপো’ এবং অ্যাং লি’র ‘ইট ড্রিংক ম্যান উওম্যান’র মতো ছবিও রয়েছে।

সেখানে রঞ্জন ঘোষ পরিচালিত ‘আহা রে’র অন্তর্ভূক্তি নিঃসন্দেহে বড় ব্যাপার। ঋতুপর্ণা এই মুহূর্তে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে আছেন। সেখান থেকে এই সুখবর পাওয়ার পর জানান, আমরা খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে চলেছি। তবু এই ভালো খবরটা শেয়ার করতে চাই দর্শকের সঙ্গে। ‘আহা রে’ যেমন মানুষের ভাল লেগেছিল, তেমন বিভিন্ন চলচ্চিত্র উৎসবেও প্রশংসিত।

এবারে এই সম্মান প্রাপ্তি যেটা আনন্দের। খাবার নিয়ে বানানো এশিয়ার সেরা ২৫টি ছবির অন্যতম হিসেবে নির্বাচিত হয়েছে। ছবিটা সারা বিশ্বে ট্রাভেল করেছে এবং পুরস্কারও পেয়েছে। যেটা খুব সম্মানের। এজন্য পুরো টিম ও পরিচালক রঞ্জন ঘোষকে ধন্যবাদ। মানুষের জীবনে খাবারের আলাদা গুরুত্ব রয়েছে। এখন খাবার নিয়ে অনেক সমস্যা। ঠিকমতো খেতে পাচ্ছেন না অনেকে। এই সময় আমরা যেন এতটুকু খাবার নষ্ট না করি। খাবারকে কখনই অবজ্ঞা করা উচিত নয়।

এই ছবিতে ঋতুপর্ণা ছাড়া আরো অভিনয় করেছেন আরফিন শুভ, পরাণ বন্দ্যোপাধ্যায়, দীপঙ্কর দে, শকুন্তলা বড়ুয়া, অমৃতা চট্টোপাধ্যায় প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here