সমালোচনার মুখে সোনম

0
19

বিদেশ থেকে ফিরে তথ্য গোপন করে লখনউতে পার্টি দেওয়ার অভিযোগে কণিকা কাপুরের বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর। গায়িকার এমন কাণ্ডকারখানায় স্তম্ভিত বলিউড। এই পরিস্থিতিতে কণিকাকে সমর্থন করে বলছেন অভিনেত্রী সোনম কাপুর। উল্টো ঘটনাটি প্রকাশ্যে আনার জন্য সংবাদমাধ্যমকে দোষারোপ করেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, টুইটারে সোনম লিখেছেন, কণিকা কাপুর লন্ডন থেকে ৯ মার্চ দেশে ফিরেছেন। তখন সবাই হোলি খেলতে ব্যস্ত। কেউ তখন সেল্‌ফ আইসোলেশনে যাওয়ার কথা ভাবেনি। তাই কণিকা কাপুরকে যারা দোষারোপ করেছে, তাদের একহাত নিয়েছেন সোনম। আর তারপরই অভিনেত্রী নিজে সমালোচনার শিকার হয়েছেন। নেটিজেনরা বলছেন, একেই বলে ‘কাপুর’ ডিফেন্স। আর একজন বলেছেন, ‘কয়েকদিনের জন্য চুপ থাকুন। তাতে সবার উপহার হবে।’

বলিউডের বিখ্যাত গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে একটি অনুষ্ঠানে হাজির থাকার অভিযোগ উঠেছে। ফলে তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ২৬৯, ২৭০ ও ১৮৮ ধারায় মামলা রুজু করেছে উত্তরপ্রদেশের সরোজিনী নগর থানার পুলিশ। পুলিশের কাছে কণিকা কপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন লখনউয়ের এক স্বাস্থ্য আধিকারিক। জানা যায়, কণিকা কাপুরের এই অনুষ্ঠানে হাজির ছিলেন বিজেপি নেত্রী বসুন্ধরা রাজে ও তার সাংসদ পুত্র দুষ্মন্ত সিং। তবে সচেতনতার স্বার্থে তারা অবশ্য নিজেদের সেল্‌ফ কোয়ারেন্টাইনে রেখেছেন।

এদিকে লন্ডন থেকে ফিরে আইসোলেশনে চলে গিয়েছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। তবে সোনম কিন্তু দেশে ফিরেই ভারত সরকারের ভূয়সী প্রশংসা করে জানিয়েছেন, ব্রিটেনের তুলনায় করোনা নিয়ে ভারত অনেক বেশি সতর্কতা অবলম্বন করছে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে বিমানে কিংবা ভারতের মাটিতে পা রাখার পর যেরকম সাবধানতা অবলম্বন করতে তিনি দেখেছেন, সেরকমটা কিন্তু ব্রিটেনে দেখেননি। এমনকী, ব্রিটেনে এহেন পরিস্থিতির পরও সেখানকার সরকারের সেরকম কোনও হেলদোল না দেখেও যে তারা বেশ অবাকই হয়েছেন সেকথাও জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here