বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িও না: নীনা

0
94

ব্যক্তিগত জীবন নিয়ে আর পাঁচজন সেলিব্রিটির মতো ঢাকঢাক গুড়গুড় করেননি নীনা গুপ্ত। ভিভ রিচার্ডসের সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, সেই খবর ফলাও করে বলেছিলেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, এও জানিয়েছিলেন, মাসাবা তাদের ‘লাভ চাইল্ড’। কিন্তু সেটাই যে তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল, তা আরও একবার স্বীকার করে নিলেন অভিনেত্রী। সম্প্রতি বিচ্ছেদ হয়েছে মেয়ে মাসাবা গুপ্তার। তারপরই নিজের ইনস্টাগ্রামে একথা জানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার এই প্ল্যাটফর্মে তিনি একটি সিরিজ শুরু করেছেন। নাম ‘সচ কহুঁ’। সেখানেই নিজের জীবনের এই গূঢ় তথ্য ফাঁস করেন তিনি।

আটের দশকে ভিভ রিচার্ডসের সঙ্গে প্রেম জমে উঠেছিল নীনার। ভিভ তখন বিবাহিত। দুই সন্তানের বাবা। প্রেমের শুরুর দিকে ভারতে নিয়মিত যাতায়াত ছিল ভিভের। তবে কোনও দিনই সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। ১৯৮৯ সালে জন্ম নেয় নীনা গুপ্তা আর ভিভ রিচার্ডসের মেয়ে মাসাবা। মেয়েকে দেখতে ভারতে এসেছিলেন ভিভ। তার পর ধীরে ধীরে ভাঙন ধরে নীনা-ভিভের সম্পর্কে। মেয়ে মাসাবাকে ‘সিঙ্গল মাদার’ হিসেবেই বড় করেন নীনা। নিজের বিবাহবহির্ভূত সন্তানধারণের সিদ্ধান্তে এর আগে আক্ষেপও প্রকাশ করেন অভিনেত্রী। কিন্তু এবার যেন বিস্ফোরণ ঘটালেন।

ইনস্টাগ্রামে নীনা গুপ্তা বলেছেন, “কখনই বিবাহিত পুরুষদের সঙ্গে সম্পর্কে জড়ানো উচিত নয়।” কর্মব্যস্ত জীবন থেকে একটু ব্রেক নিয়ে আপাতত উত্তরাখণ্ডের মুক্তেশ্বরে ছুটি কাটাচ্ছেন তিনি। তার ফাঁকে ভিডিও বার্তায় এমনই মন্তব‌্য করেছেন ওই অভিনেত্রী। বলেছেন, “বিয়ের আগে সন্তানধারণ না করলেই পারতাম। প্রত্যেক সন্তানের বাবা-মা দু’জনকেই প্রয়োজন।” এছাড়া ভিডিওটিতে নিজের জীবনের নানা ভাল-মন্দ অভিজ্ঞতা সম্পর্কে মন্তব্য করেছেন নীনা। তিনি বলেছেন, “প্রথমে বিবাহিত পুরুষরা আপনার সামনে এমন ভাব করবেন যে তারা তাদের স্ত্রীকে আর মোটেই ভালবাসেন না। তারা যেন বেরিয়ে আসতে চাইছেন বিবাহের সম্পর্ক থেকে। সেই দেখে আপনিও তার প্রেমে পড়লেন। ছুটি কাটাতে চললেন তার সঙ্গে। এ পর্যন্ত ঠিক ছিল! কিন্তু বিয়ে করতে চাইলে? তখনই আপনাকে শুনতে হবে পার্টনারের নানা অজুহাত। কখনও বাচ্চা, কখনও সম্পত্তি, অজুহাতের তালিকার কোনও শেষ নেই। আপনি বুঝে উঠতে পারবেন না ঠিক কী করবেন? পরিস্থিতি এতটাই বিগড়ে যাবে যে আপনার পার্টনার সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইবে।”

নীনার এই ভিডিও প্রকাশ হওয়ার পর অনেকে মনে করছেন মেয়ে মাসাবা গুপ্তার সংসার ভেঙে যাওয়া মেনে নিতে পারছেন না তিনি। হয়তো এর জন্য কোথাও তিনি নিজেকেই দায়ি করছেন। তাই নিজের আক্ষেপের কথা সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here