তোপের মুখে অঞ্জন দত্ত

তোপের মুখে অঞ্জন দত্ত

মার্চ ১৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেন গায়ক, অভিনেতা তথা পরিচালক অঞ্জন দত্ত। আর বিদেশ থেকে ফিরেই সোজা জমায়েতে! গোটা বিশ্বজুড়ে এমন করোনা ত্রাসের মাঝেই অঞ্জন দত্তের এহেন কাজ নিয়ে নেটদুনিয়ায় জোর সমালোচনা শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, সরকারের তরফে যেখানে বিদেশ ফেরত প্রত্যেককে কোয়ারেন্টাইনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে, সেখানে অঞ্জন দত্তের মতো একজন বড়মাপের তারকা কীভাবে এরকম দায়িত্বজ্ঞানহীন কাজ করতে পারেন?

প্রসঙ্গত, সোমবার অর্থাৎ ১৬ মার্চ, অস্ট্রেলিয়া থেকে ফিরে অঞ্জন দত্ত সোজা চলে গিয়েছিলেন বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের এক অনুষ্ঠানে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের তরফে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কলকাতা বিমানবন্দর থেকে বেরিয়ে সেখানেই সোজা চলে যান অঞ্জন দত্ত। আর সে ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় জোর সমালোচনার সম্মুখীন হতে হয় অঞ্জন দত্তকে।

অঞ্জন দত্ত  এই প্রসঙ্গে মুখ খুলেছেন। তার কথায়, অস্ট্রেলিয়া থেকে ফিরে বিমানবন্দরে অঞ্জন দত্ত-সহ তার গোটা ব্যান্ডকেই থার্মাল চেকআপ করানো হয়েছিল। রিপোর্ট নেগেটিভ আসাতেই তিনি কলকাতার বাংলাদেশ ডেপুটি হাইকমিশনে যাবে বলে মনস্থ করেন। এপ্রসঙ্গে অঞ্জনের সাফ কথা, তিনি মাত্র মিনিট খানেকের জন্যই অনুষ্ঠানে গিয়েছিলেন। শুধুমাত্র নিমন্ত্রণ রক্ষার খাতিরে। সেদিন সেখানে ভিড় ছিল না। অনেকটা দূর থেকেই কথা বলেছেন সকলের সঙ্গে। কোনও খাবার মুখেও তোলেননি। এমনকী কারও সঙ্গে করমর্দনও করেননি।