কিয়ারার বুকে ট্যাটু নিয়ে হৈচৈ

কিয়ারার বুকে ট্যাটু নিয়ে হৈচৈ

মার্চ ১৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

কবির সিং সিনেমার নায়িকা কিয়ারা আদভানিকে নিয়ে বলিউডে ভালোই মাতামাতি চলে। এই সুন্দরীর বুকে রবীন্দ্রনাথ ঠাকুরের গানের একটি লাইন ট্যাটু করে ঘুরে বেড়াচ্ছেন।
সম্প্রতি এমন একটি ছবিই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এতে করে রবীন্দ্র অনুরাগীরা বেশ চটেছেন কিয়ারার উপর। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে বেশ আলোচনা সমালোচনা হচ্ছে। এই তো কিছুদিন আগে খোলা পিঠে অশ্লীল শব্দ লিখে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রীকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। রবীন্দ্রনাথ ঠাকুরের গান বিকৃত করে লেখায় সমালোচনার মুখে পড়ে তারা।


বিষয়টি নিয়ে আলোচনা-সমালাচনা চলছে। এর রেশ না কাটতেই এবার শরীরে বিশ্বকবির ‘একলা চলো রে’ গানের লাইন বুকে লিখে নতুন করে যেনো বিতর্কের জন্ম দিলেন। তবে ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় হলেও এটি আসলে একটি ওয়েব সিরিজের দৃশ্য।

নেটফ্লিক্সের ‘গিলটি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন কিয়ারা। এতে তিনি একটি ব্যান্ডের সদস্য। জানা গেছে, তার চরিত্রের প্রয়োজনেই অস্থায়ী এই ট্যাটু করিয়েছেন কিয়ারা। ওয়েব সিরিজের হলেও রবীন্দ্রনাথেল সৃষ্টি ওভাবে উপস্থাপন করার বিরুদ্ধে কথা বলছেন অনেকেই। ‘গিলটি’ ওয়েব সিরিজের গল্পের মূল বিষয়বস্তু ‘মি টু’। তবে সবকিছু ছাপিয়ে মূল আলোচনায় কিয়ারার ট্যাটু।

‘কলঙ্ক’ সিনেমাতে নাচের পারদর্শিতা তার হাতে বেশ কিছু কাজ এনে দিয়েছে কিয়ারাকে। সবশেষ ‘গুড নিউজ’সিনেমায় দেখা গেছে কিয়ারাকে। তেলেগু ভারত আনে নেনু চলচ্চিত্রের মাধ্যমে দর্শকনন্দিত হন কিয়ারা। তার হাতে আছে ‘লক্ষ্মী বম্ব’, ‘ইন্দ্র কি জায়ানি’, ‘শেরশাহ’র সিনেমাগুলো।