করোনা আতঙ্কের মধ্যেই বিয়ে করলেন পরীমনি

0
122

দেশে এখন করোনাভাইরাস আতঙ্ক বিরাজমান। এর মাঝেই বিয়ে করলেন পরীমনি। ছোট পর্দার নির্মাতা কামরুজ্জামান রনিকে ১০ মার্চ রাতে বিয়ে করেছেন  পরীমনি।

বিয়ের পর বৃহস্পতিবার রাতে নিজেই সেই সুখবর জানালেন তিনি। পরীমনি বলেন, প্রায় পাঁচ মাস আগে ‘১৯৭১: সেই সব দিন’ ছবির গল্প শোনানোর জন্য হৃদি হক আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকবো, কীভাবে যাব, সেসব নিয়ে তার সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই এক সময় আমাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। মার্চের প্রথম সপ্তাহ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়।

তিনি আরও বলেন, ৮ই মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ই মার্চ আমরা দেখা করি এবং  সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। এরপর তো বিয়েটা করেই ফেললাম। বর্তমানে আমরা মংলায় আছি। এখানে আবু রায়হান জুয়েলের পরিচালনায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শুটিং চলছে। ১০ই মার্চ রাতে রাজারবাগ কাজী অফিসে বিয়ে করেন পরীমনি ও কামরুজ্জামান রনি।

অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ছবিতে অভিনয় করছেন পরীমনি। সিনেমাটিতে কাজ করতে গিয়েই মূলত নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here