এবার বাংলো কিনলেন নেহা কাক্কর

0
22

ঝাঁ চকচকে বিশাল বাংলো, সামনে বাগান, বাড়ির সামনে রাখা দামি গাড়ি। তারই সামনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন গায়িকা নেহা কাক্কর। নেহা যে ঝাঁ চকচকে বাংলোটির ছবি পোস্ট করেছেন সেটা তাঁর নিজের। সম্প্রতি, উত্তরাখণ্ড-এর ঋষিকেশে এই বাংলোটি কিনেছেন নেহা। যে শহরে জন্মেছেন, সেখানে এতদিন পরে এমন একটি বাংলো কিনতে পেরে আবেগতাড়িত হয়ে পড়েছেন নেহা।

তবে নেহার আবেগের বিষয় অবশ্য শুধুই এই বাংলোটি কেনা নয়। পুরোনো ও নতুন দুই বাড়ির পাশাপাশি ছবি পোস্ট করে নেহা লিখেছেন, এই ঋষিকেশ শহরেই জন্মেছেন তিনি। একসময় এই শহরেই একটি ভাড়া বাড়িতে তাঁর গোটা পরিবার থাকত। বাঁদিকের এই পুরোনো বাড়িটির একটি ঘরে তাঁরা থাকতেন আর তাঁর সঙ্গে ছোট্ট একটি রান্নাঘরে তাঁর মা রান্না করতেন, সামনে একটি টেবিল পাতা ছিল। এই বাড়ি থেকে চোখ সরিয়ে ডানদিকের ঝাঁ চকচকেই বাড়িটি এখন তাঁদের। এই একই শহরে যখন তিনি তাঁদের এই নতুন বাংলোটি দেখেন, তখন আবেগতাড়িত হয়ে পড়েন। এর জন্য নেহা তাঁর গোটা পরিবার ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন।

যদিও কর্মসূত্রে নেহা কক্কর ও তাঁর ভাই টনি কাক্কর মুম্বাইয়ের ভারসোভার একটি বাংলোতে থাকেন। ইতিমধ্যেই নিজস্ব মিউজিক অ্যালবামের পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে গান গেয়ে নেহা এখন বলিউডের অত্যন্ত পরিচত নাম হয়ে উঠেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here