অভিনেত্রী পূজার বিয়ের ঘোষণা

0
168

অভিনেত্রী পূজা ব্যানার্জী ইনস্টাগ্রামে ঘোষণা করলেন, খুব শীঘ্রই বিয়ে করবেন তিনি। যদিও বিয়ে কবে করছেন, তা এখনও জানাননি অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রায় ৯ বছর আগে থেকে শোনা যাচ্ছিল পূজা ব্যানার্জী নাকি প্রেম করছেন। কিন্তু সিনেদুনিয়ার বেশিরভাগ জুটির মতো তিনিও এনিয়ে কখনও মুখ খোলেননি। বারবার বলেছেন কুণাল বর্মা তার ‘ভালো বন্ধু’। কিন্তু বছর দুই আগে, ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল।

এই অভিনেত্রী টেলিভিশন ও বড়পর্দার পর ডেবিউ করেন ওয়েব সিরিজেও। তবে এখন তিনি মোটামুটি ফাঁকা। তাই এর মধ্যেই বিয়ের সেরে ফেলতে চান পূজা।

প্রেমিকের সঙ্গে পূজা

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে সেকথা ঘোষণা করেও দিয়েছেন। তার ও কুণালের একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, “নারীদিবসে সবাইকে একটা ভালো খবর দিতে চাই। এতদিন মেয়ে, বোন, বন্ধু ও প্রেমিকা হিসেবে থেকেছি আমি। এবার আমি স্ত্রীও হতে চলেছি। এবার একসঙ্গে থাকার সময় এসে গিয়েছে। আমরা বিয়ে করতে চলেছি।”

 দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’র মতো সুপারহিট বাংলা ছবি উপহার দিয়েছেন পূজা। টেলিভিশন এবং বড় পর্দার পর ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেন পূজা। অভিনয় করেন ‘পাপ’ নামের একটি ওয়েব সিরিজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here