সালমান শাহর মামলার ৬০০ পৃষ্ঠার প্রতিবেদন আদালতে

0
41

জনপ্রিয় নায়ক সালমান শাহর রহস্যজনক মৃত্যুর মামলার তদন্ত প্রতিবেদন আদালতে জমা দিয়েছেন তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলাটি শুনানির জন্য আগামী ৩০ মার্চ ধার্য করা রয়েছে।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে সংশ্লিষ্ট জিআর শাখায় এ প্রতিবেদন জমা দেন তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক সিরাজুল ইসলাম বাবুল।

পরে তিনি জানান, ৬০০ পাতার তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়া হয়েছে। এ ছাড়া তিনটি আলামত জব্দ করা হয়। এগুলো হলো- ফ্যান ও দুটি অডিও ক্লিপ।

এর আগে সোমবার পিবিআই এ মামলার তদন্ত প্রতিবেদন প্রকাশ করে। ধানমণ্ডিতে পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে সালমান শাহর হত্যার নেপথ্যের কারণগুলো তুলে ধরেন পিবিআইয়ের (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) মহাপরিচালক ডিআইজি বনজ কুমার মজুমদার। তিনি বলেন, সালমান শাহ হত্যার অভিযোগের পক্ষে কোনো প্রমাণ মেলেনি। সালমান পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন। পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে আজ ওই তদন্তের বিষয়ে জানানো হয়। সেখানে নায়ক সালমানের আত্মহত্যার পাঁচটি কারণ তুলে ধরা হয়। সেগুলো হচ্ছে-

১. সালমান শাহ ও চিত্রনায়িকা শাবনূরের অতিরিক্ত অন্তরঙ্গতা;

২. স্ত্রী সামিরার সঙ্গে সালমানের দাম্পত্য কলহ;

৩. সালমান শাহর মাত্রাতিরিক্ত আবেগপ্রবণতা এবং একাধিকবার আত্মঘাতী হওয়া বা আত্মহত্যার চেষ্টা করা;

৪. মায়ের প্রতি অসীম ভালোবাসা এবং জটিল সম্পর্কের বেড়াজালে পড়ে পুঞ্জিভূত অভিমানে রূপ নেয়া;

৫. সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনের অপূর্ণতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here