সারাকে ভাবি বলে ডাকতেই…

0
28

কার্তিক আরিয়ান। পাহাড়ি রাস্তার আঁকাবাঁকা পথে এক দল ছেলের সঙ্গে ফুটবল খেলায় মেতেছিলেন তিনি। আচমকাই সেখানে উপস্থিত হন হালের ক্রেজ সারা আলী খান। সারাকে দেখেই সমবেত স্বরে চিৎকার, “কার্তিক ভাইয়া ভাবি অ্যা গ্যায়া”। সারা গেলেন রেগে, তেড়ে গেলেন ভক্তের দিকে।

এটা কোনও সিনেমার দৃশ্য নয়। সম্প্রতি এরকমই একটি ভিডিও রাতারাতি ট্রেন্ডিং। ইমতিয়াজ আলী পরিচালিত কার্তিক-সারার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির শুট করতে পাহাড়ি জায়গায় গিয়েছিলেন তাঁরা।

ভারতীয় গণমাধ্যমের খবর, স্টারসুলভ ব্যবহার কার্তিকের নেই বলেই ইন্ডাস্ট্রিতে সুনাম। তাই কাজের ফাঁকে পাহাড়ি রাস্তায় বেরিয়ে পড়েছিলেন ফুটবল খেলতে। এমন সময়ে সারাকে সেখানে দেখতে পেয়েই একটি ছেলে কার্তিককে উদ্দেশ্য করে সারাকে শুনিয়ে ‘বৌদি’ বলতে থাকে।

সারাও ছাড়বার পাত্রী নন। ‘বৌদি কাকে বললি রে’, বলে তিনিও এগিয়ে যান সেই ছেলেটির দিকে। ওদিকে তখন কার্তিক হাসিতে ফেটে পড়েছে। তাই দেখে সারা তো রেগে লাল। কার্তিকই নাকি এমনটা বলতে বলেছেন, দাবি তার। মারতেও যান কার্তিক কে, তবে তা নিছকই মজা।

সারা-কার্তিকের ব্রেক আপ হয়েছে বেশ কিছু দিন আগেই। কিন্তু কার্তিক-সারাকে জুটি হিসেবে বেশ পছন্দ নেটাগরিকদের তা আরও একবার প্রমাণ করল এই ঘটনা আর ভিডিও। কথায় বলে, পুরনো চাল ভাতে বাড়ে, আর পুরোনো প্রেম?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here