সাবেক প্রেমিক শহীদ কাপুরকে নিয়ে মুখ খুললেন কারিনা

0
87

শহীদ-কারিনার ব্রেক আপ হয়েছিল ২০০৬ সালে। চোদ্দ বছর পর মুখ খুললেন নায়িকা। এক সাক্ষাৎকারে কারিনা বলেন, “নিয়তিই অন্য দিকে নিয়ে গিয়েছিল”।

ভারতের গণমাধ্যমের খবর,‘জব উই মেট’-এর সেটেই নাকি উল্টে গিয়েছিল সমীকরণ। প্রথমে নাকি ওই ছবি করতে সটান না বলে দিয়েছিলেন কারিনা। জোর করেন শহীদই। তাদের প্রেম তখন তুঙ্গে। তাই না করতে পারেননি তিনি। সিনেমাও সুপারহিট। পর্দায় গীত-আদিত্যর বিয়ে হলেও শহীদ-কারিনা আলাদা হয়ে যান হঠাৎই।

এদিকে তখন কারিনার জীবনে অন্য পুরুষ। ছোটে নবাব সাইফ আলী খান। চলছে ‘তাসান’-এর শুটিং। আর সঙ্গে কারিনার জিরো ফিগার। বক্স অফিসে সে ছবি দাগ কাটতে পারেনি। মুষড়ে পড়েছিলেন কারিনা। ডুবে গিয়েছিলেন হতাশায়। তার কথায়, “ভেবেছিলাম তাসান আমার ক্যারিয়ার বদলে দেবে। কিন্তু হল ঠিক উল্টো। ‘জব উই মেট’ আমার ক্যারিয়ার বদলে দিয়েছিল। আর ‘তাসান’ আমার জীবন।”

শহীদ একবার বলেছিলেন তাদের দু’জন দুই মেরুর। ঠিক যেন ‘জব উই মেট’-এর গীত এবং আদিত্য। একদিকে আবেগপ্রবণ, বকবকে কারিনা আর অন্যদিকে শান্ত, ধীর শহীদ। বিচ্ছেদের পর তাদের ব্যক্তিগত সম্পর্কও ঠেকেছিল তলানিতে। ব্যক্তিগত ভিডিও ফাঁস দীর্ঘদিন কথা বন্ধ…সময়ের সঙ্গে বদলেছে সমীকরণ। ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে দু’জনে একসঙ্গে কাজও করেছেন। সাংসারিক জীবনেও খুশি তারা। ২০১২ সালে ছোটে নবাব সাইফ আলী খানের সঙ্গে বিয়ে হয় কারিনার।  ২০১৫ সালে শহীদ গাঁটছড়া বাঁধেন মীরা রাজপুতের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here