‘মেঘ’র কাছে কোনালের যত আকুতি!

0
53

তাকে একজন সংগীতশিল্পী হিসেবেই চেনেন মানুষ। নিজের অসাধারণ গায়কীতে বেঁধে নিয়েছেন অসংখ্য ভক্ত-শ্রোতা। এর বাইরেও অনুষ্ঠান উপস্থাপনাও করেন। বিশেষ দিবসে চ্যানেল আইয়ের জন্য নির্মিত একাধিক অনুষ্ঠানের পরিচালক হিসেবেও দেখা গেছে তাঁকে। 

গান লিখে , সুর করেও প্রশংসা কুড়ান এই শিল্পী । অভিনয় করেছেন ইমপ্রেস টেলিফিল্মের ‘লালটিপ’ ছবিতেও। হয়েছেন রিয়েলিটি শোর বিচারক। পাঠক , বলছিলাম চ্যানেল আই সেরাকণ্ঠের ২০০৯ সালের মুকুট বিজয়ী সোমনূর মনির কোনালের কথা।

ভালোবাসা দিবসে কোনাল ‘মেঘ’ কে তার বন্ধুর শহরে পাঠাবেন।  ‘মেঘ’র কাছে বলবেন হৃদয়ের যত আকুতি। 

গত বছরের শেষার্ধে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় এই সময়ের আলোচিত এবং জনপ্রিয় কন্ঠশিল্পী জিসান খান শুভ’র ‘মেঘ’ শিরোনামের গান। জিসান খান শুভ’র কথা-সুর আর নাভেদ পারভেজের সঙ্গীতায়োজনে সেই গানটিই এবার শোনা যাবে কোনালের কন্ঠে, এই ভালোবাসা দিবসে।

স্বরাজ দেব’র ভিডিও পরিচালনায় মনরোম লোকেশনে চিত্রায়ীত ভিডিওতেও দেখা যাবে কোনালকে।

‘মেঘ’ নিয়ে কোনাল বলেন-‘মেঘের কথা সুরে এত দরদ! সঙ্গীতায়োজনটাও দারুন হয়েছে। গানটি শুনেই গাইতে ইচ্ছে হলো। গেয়েও ফেললাম । আশা করছি গানটিতে শ্রোতা-দর্শকরা নতুনত্ব পাবেন। জিসান খান শুভ অনুজ, ওর জন্য শুভ কামনা থাকলো।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়,  ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের অংশ হিসেবে আগামী ১৪ ফেব্রুয়ারি , শুক্রবার, ভালোবাসার দিনে  তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘ’র ভিডিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here