বিদেশের মাটিতে পুরোনো প্রেম খুঁজে পেলেন শ্রীময়ী!

0
97

এবার ইংল্যান্ডে  ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শুট হবে। মার্চের পরেই ‘শ্রীময়ী’র টিম পাড়ি দেবে বিদেশে। শ্রীময়ী দেখা পাবে রোহিত সেনের!

অনেক দিন ধরেই শ্রীময়ী ধারাবাহিকে ভেসে উঠছে রোহিত সেনের নাম। এক সময় শ্রীময়ীকে ভালোবাসতেন এই রোহিত সেন। শ্রীময়ীর দর্শক অনেক দিন ধরেই এই রোহিত সেনকে দেখার অপেক্ষায়। এই অপেক্ষার অবসান হবে আর কিছু দিনের মধ্যেই।

‘‘অনেক দিন ধরেই বাইরে শুট করার প্ল্যান চলছিল ‘শ্রীময়ী’র। প্রচন্ড ঠান্ডা পেরিয়ে এ বার এপ্রিলে আমরা শুট করব’’, জানালেন এই ধারাবাহিকের লেখক প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়।বহুল জনপ্রিয় ধারাবাহিকের নিছকই বিদেশে শুট করতে যাওয়া?

‘‘একেবারেই নয়। গল্পের গতি যে ভাবে এগিয়েছে সে ভাবেই এই বিদেশে শুটের জায়গা তৈরি হয়েছে। বাংলা ধারাবাহিকের বিদেশে শুট বিষয়টা যথেষ্ট চ্যালেঞ্জের। ফেডারেশনের সহযোগিতায় অল্প সংখ্যক লোকের টিম নিয়ে এই শুট করব আমরা’’ বললেন ম্যাজিক মোমেন্টস্-এর কর্ণধার শৈবাল বন্দ্যোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

কী হবে এই শুটে?‘‘শ্রীময়ী দেখা পাবে রোহিত সেনের। দু’জনের দেখা হবে বিদেশের মাটিতে’’,যোগ করলেন লীনা গঙ্গোপাধ্যায়।

এর আগেও বাংলা ধারাবাহিক হংকং থেকে সিঙ্গাপুরে শুট করেছে। ‘শ্রীময়ী’র জনপ্রিয়তা আর গল্পের মিলমিশে দর্শক এ বার তাদের প্রিয় চরিত্রকে বিদেশে দেখবে বাংলার ঘরে বসে।

বাঙালির সন্ধেবেলার গল্পে এখন অন্যতম উজ্জ্বল মুখ শ্রীময়ী। টিআরপি রেটিং-এবার এগিয়ে থাকছে ‘শ্রীময়ী’। শ্রীময়ীর পরিবার শুধু নয়, গল্প যে ভাবে এগিয়েছে তাতে শ্রীময়ীর পুরোনো প্রেম রোহিত সেনকে দেখার চাহিদা দিন দিন বেড়ে চলেছে। খুব শিগগিরিই সেই চাহিদার অবসান হবে এ বার। শ্রীময়ী কি রোহিত সেনের কাছে ফিরবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here