তদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান, উচ্চ আদালতে যাবেন সালমান শাহর মা

0
37

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর অপমৃত্যু নিয়ে সোমবার (২৪ ফেব্রুয়ারি) প্রকাশিত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-য়ের তদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন অভিনেতার মা নীলা চৌধুরী।

তিনি এই প্রতিবেদনকে ‘মিথ্যা’ বলে দাবি করেছেন। পাশাপাশি তিনি ফের উচ্চ আদালতে যাবেন বলেও ঘোষণা দিয়েছেন।

পিবিআই সোমবার দুপুরে জানিয়েছে, ‘সালমান শাহ আত্মহত্যা করেছেন’- এমন অভিযোগের সত্যতা মেলেনি। সালমান পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে ঢাকার নিউ ইস্কাটন রোডের নিজ বাসায় শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত শতাব্দীর শেষ দশকের বাংলা সিনেমায় অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন সালমান শাহ। তার রহস্যজনক মৃত্যুর ২৩ বছর পেরিয়ে গেছে। দীর্ঘ এই সময়েও সালমান শাহর মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি। এর আগে কয়েকদফা তদন্তে সালমানের মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হলেও তা অদ্যাবধি মেনে নিতে পারেনি তার পরিবার, সুহৃদ ও অগুনতি ভক্ত। সর্বশেষ ২০১৬ সালের শেষ দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নতুন করে তদন্তভার দেওয়া হয়। সেই তদন্তের সূত্র ধরেই সোমবার তদন্ত নিয়ে কথা বলে পিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here