‘ডিকশনারি’ নিয়ে ব্যস্ত নুসরাত

0
59

‘ডিকশনারি’ ছবির শুটিংয়ে বোলপুর গেলেন নুসরাত জাহান। আর সেখানে গিয়ে জানান দিলেন ‘বসন্ত এসে গেছে’। বোগেনভিলিয়া গাছের নিচে দাঁড়িয়ে একের পর এক ছবি তুললেন অভিনেত্রী। তারপর সেটি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, বোলপুর গিয়ে আইসক্রিম বিলি করলেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বুধবার স্থানীয় একটি পার্কে শুটিং ছিল অভিনেত্রীর। সেখানে নুসরাতকে দেখতে পেয়ে ছেকে ধরে আমজনতা। তাদের মধ্যেই আইসক্রিম বিলি করেন অভিনেত্রী। তার ভিডিও তিনি পোস্ট করেন টুইটারে।

লেখক বুদ্ধদেব গুহর দু’টি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে তৈরি হতে চলেছে ‘ডিকশনারি’। নেপথ্যে পরিচালক ব্রাত্য বসু। দীর্ঘ বছর দশেক পর ফের পরিচালকের আসনে তিনি। ব্রাত্যর ‘ডিকশনারি’তে যে আবির এবং বাংলাদেশের খ্যাতনামা অভিনেতা মোশারফ করিম অভিনয় করছেন, সেকথা অনেক আগেই প্রকাশ্যে এসেছে। তবে সেই ‘ডিকশনারি’ তালিকাতেই নয়া সংযোজন পরমব্রত চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, এই ছবিতে ব্রাত্যর স্ত্রী পৌলমী বসুও অভিনয় করছেন। আর পৌলমীর বিপরীতেই থাকছেন মোশারফ করিম।

গল্পটা কীরকম? ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ এই গল্প দুটিকে মিশিয়ে চিত্রানাট্য সাজিয়েছেন ব্রাত্য এবং উজ্জ্বল চট্টোপাধ্যায়। যার একটি ট্র্যাকে দেখানো হবে আবির, পরম ও নুসরাতকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here