শুরুতেই বাজিমাৎ মধুমিতার (ভিডিও)

0
287

টালিউডের নতুন জুটি ট্রেলারেই চমক দিয়েছিলেন। আর প্রথম গানেও জারি রাখলেন সেই চমক। ঘনিষ্ঠ শয্যা-দৃশ্য থেকে জলের তলায় চুম্বন, নিজের ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ থেকে বেরিয়ে রীতিমত আবেদনময়ী মধুমিতা সরকার।

পরিচালক প্রতিম ডি গুপ্তা তিনি অর্জুন এবং মধুমিতা-কে নিয়ে তিনি তৈরি করেছেন ‘লাভ আজ কাল পরশু।’

অতীতে একাধিক সিরিয়ালে মধুমিতাকে দেখেছে দর্শকরা। ছোটপর্দায় মধুমিতার জনপ্রিয়তাও তুঙ্গে। কখনই ‘পাখী’, কখনও ‘ইমন’- সব চরিত্রেই দর্শকদের খুব কাছে পৌঁছে গিয়েছেন তিনি। এবার প্রথমবার বড়পর্দায় মধুমিতা। আর ড্রয়িংরুমের চেনা মধুমিতাকে একেবারে অন্যরকম ভাবে দেখা যাবে।

জানা গেছে, প্রেমের গল্প হলেও ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের। চিত্রনাট্য জোরদার করে তুলতেই একেবারে নতুন জুটিকে বেছে নিয়েছেন পরিচালক।

টেলিভিশনে যশের বিপরীতে মধুমিতার স্ক্রিন প্রেজেন্স বিশেষ পছন্দ ছিল বাংলার দর্শকের। এবার জুটি বেঁধেছেন অর্জুনের সঙ্গে তাও বড় পর্দায়। গেল আগস্টেই ‘লাভ আজ কাল পরশু’-র কথা জানিয়েছিলেন প্রতীম। তবে ছবির প্রথম ঝলকেই ধরা পড়ল অর্জুন-মধুমিতার রসায়ন। আশা করা যাচ্ছে তাদের স্ক্রিন প্রেজেন্স মোহিত করবে বাংলা ছবির দর্শকদের।

শোনা যাচ্ছে, এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে পাওলির। যদি তাই হয় তাহলে পরিচালকের সঙ্গে পঞ্চম ছবিতে কাজ করবেন পাওলি দাম। এই ছবির মধ্যে দিয়েই টালিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থার তালিকায় নাম জুড়ল প্রতীম ডি গুপ্তর। ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here