মালার ‘দূরে কোথাও’ গানের মিউজিক ভিডিও

0
32

প্রবাসী কণ্ঠশিল্পী মালার নতুন গান প্রকাশ হয়েছে। শিরোনাম ‘দূরে কোথাও’। কথা ও সুর শিল্পী নিজেই করেছেন। সঙ্গীত আয়োজনে সাজিদ সরকার।

দৃশ্যধারণে কোরিয়ান ক্যামেরাম্যান শিনরা এল। নতুন বছরের প্রথম দিনে মালা টিভি ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি মুক্তি পায়। অস্ট্রেলিয়ার মেলবোর্নে গানটির ভিডিও ধারণ করা হয়েছে।

গানটির প্রসঙ্গে মালা বলেন, আমি কিছুটা অলস। এবার সিদ্ধান্ত নিয়েছি আর অলসতা করব না। দর্শকের সামনে নতুন নতুন কাজ নিয়ে হাজির হবো। সেকারণেই বছরের প্রথম দিনে নতুন মিউজিক ভিডিও উপহার দিলাম। যেন সারাবছরই শ্রোতাদের ভালো গান দিতে পারি।

তিনি আরও বলেন, আমার বেশির ভাগ কাজই বিভিন্ন কোম্পানির কাছে দেয়া। এখন তো ডিজিটাল মিডিয়ার কল্যাণে সব কিছু মানুষের হাতের মুঠোয় পৌঁছে গেছে। তাই সিদ্ধান্ত নিয়েছি আমার ইউটিউব চ্যানেলে নিয়মিত আপডেট দেবো। যেন সবার সঙ্গে খুব সহজে যোগাযোগ রাখতে পারি।

প্রবাস জীবনে বাংলা গানকে নিজের সঙ্গী করে এগিয়ে চলেছেন মালা। সেখানেও ভিনদেশী শিল্পীদের সঙ্গে গানের চর্চা করেন। কনসার্টেও অংশ নেন।

মালার প্রথম গানের অ্যালবাম ‘মালা’ নামে প্রকাশ পায়। ‘একি আজব কারখানা’ তার দ্বিতীয় অ্যালবাম। পরবর্তীতে সিঙ্গেল গান করতে দেখা যায় তাকে ‘ও আমার দরদি’, ‘যাইবা যদি যাও’, ‘ঢাকা’, ‘আমার বাংলাদেশ’ গান অন্যতম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here