নিজের অবস্থান জানালেন স্বস্তিকা

0
61

নাম স্বস্তিকা হোক বা শবনম কিংবা রাজিয়া৷ যে নামই হোক না কেন, তিনি যেমন এখনও এ দেশের মানুষ, নাম পাল্টে গেলেও এ দেশের নাগরিকই থাকবেন৷ তিনি যেমন প্রতিদিন খেটে নিজের খাবার জোগাড় করেছন, নাম পাল্টে গেলেও সেই একই কাজই করবেন। সম্প্রতি এভাবেই সোশ্যাল সাইটে নিজের মতো প্রকাশ করেন স্বস্তিকা।

সোশ্যাল হ্য়ান্ডেলে নিজের মতো প্রকাশ করে কার্যত শোরগোল ফেলে দিয়েছেন। টালিউডের এই প্রথম সারির অভিনেত্রী। সোশ্য়াল সাইটে নিজের মতবাদ প্রকাশের সঙ্গে নিজের রাজনৈতিক মতাদর্শকেও স্পষ্ট করেন স্বস্তিকা৷ অভিনেত্রীর সোশ্যাল স্টেটাস প্রকাশ্যে আসার পরই তা ভাইরা হয়ে যায় হু হু করে৷

পাশাপাশি স্বস্তিকার ওই স্টেটাস প্রকাশ্যে আসার পর শুরু হয় বিতর্ক ও সমালোচনাও৷ নেটিজেনদের একাংশের তরফে জোরদার কটাক্ষ করা হয় তাকে৷ যদিও কটাক্ষ বা সমালোচনা, কোনও কিছুকেই গায়ে মাখেননি অভিনেত্রী৷ তবে তাঁর ওই স্টেটাস থেকে কেউ কেউ প্রশংসাও শুরু করে দেন অভিনেত্রীর।

স্বস্তিকার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো। আদাব/নমস্কার । আমার নাম স্বস্তিকা মুখার্জি। তা না হয়ে রাজিয়া খাতুন বা শবনম খান হলেও অসুবিধা হত না। আমি এই দেশের নাগরিক, এ দেশ আমার এটাই শেষ কথা। আমি খেটে খাওয়া মানুষ, আরো সহস্র কোটি মানুষের মতোই মুখে রক্ত তুলে খেটে খাই। গদিতে বসে ধর্মের নামে মানুষকে পিশাচ বানিয়ে লাঠি ঘোরাতে দেবনা। Thank you Joyraj Bhattacharjee for #TITUMIR. I sincerely hope people watch and people protest.
প্রতিবাদ ই একমাত্র পথ। 2020 INQUILAB ZINDABAAD!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here