দেশে ফিরলেন মাহিন

0
79

মাহিন সাবিন রাফী পুটুশী – একইসঙ্গে মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা। ছোট বেলা থেকেই নাচ, গান আর অভিনয়ের সাথে সম্পৃক্ত মাহিন। নাচ শিখেছেন তিনি সালাহ উদ্দিন সুজনের কাছে আর সঙ্গীতে তালিম নিয়েছেন মনোঞ্জন দাসের কাছে। অভিনয়ে তার পথচলাটা শুরু আজ থেকে প্রায় এক দশক আগে ‘নাগরিক নাট্যাঙ্গন’র সাথে সম্পৃক্ত হয়ে। এই দলের হয়ে তিনি মঞ্চে ‘শামুক কাল’ নাটকে অভিনয় করেছেন। পাশপাশি একসময় মোহনা টিভি, এটিএনবাংলা, জিটিভি’তে বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা করে উপস্থাপক হিসেবেও বেশ প্রশংসা কুঁড়িয়েছিলেন মাহিন।

তবে গেল ২০১৫ সালে উচ্চতর শিক্ষা’র জন্য বাবার কর্মস্থল প্যারিসে চলে যান তিনি। সেখানেই পড়াশোনার পাশাপাশি জড়িয়ে আছেন সাংস্কৃতিক অঙ্গনের সাথে। তারই ধারাবাহিকতায় কিছুদিন আগেই প্যারিসে ‘বর্ডার লাইন’ শিরোনামের একটি চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন। সাত্তার আলী সুমন এর প্রযোজনায় সাংবাদিক নয়ন মামুন এর পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্রটি।

এদিকে গতকাল ১৮ জানুয়ারি দেশে ফিরেছেন এই নায়িকা। তিনি বলেন, আমি এবার দু’মাস দেশে থাকবো। এরমধ্যে কিছু কাজও করবো। আশা করছি আবারো দর্শকদের ভালোবাসায় সিক্ত হতে পারবো আমি।’

উল্লেখ্য,সিলেটের মেয়ে মাহিন অভিনীত এশিয়ান টিভিতে প্রচারিত দেবাশীষ চক্রবর্তী পরিচালিত ‘তুই যে আমার’ ধারাবাহিকটি বেশ আলোচিত হয়েছিল। এতে তার অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছিল। আবার শ্যামল মাওলার বিপরীতে তাজু কামরুলের নির্দেশনায় ‘সংকল্প’ নামক আর্ট ফিল্মেও মাহিনের অভিনয় বেশ প্রশংসিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here