ডিভোর্সের পর খোলামেলা দৃশ্যে সেই পাখি (ভিডিও)

ডিভোর্সের পর খোলামেলা দৃশ্যে সেই পাখি (ভিডিও)

জানুয়ারি ৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ভারতীয় বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। এবার বড় পর্দায় আসছেন তিনি। টেলিভিশনে যশের বিপরীতে মধুমিতার স্ক্রিন প্রেজেন্স বিশেষ পছন্দ ছিল বাংলার দর্শকের।

এবার জুটি বেঁধেছেন অর্জুনের সঙ্গে তাও বড় পর্দায়। ‘লাভ আজ কাল পরশু’ টিজার অনলাইনে প্রকাশ হয়েছে। আগে একাধিক সিরিয়ালে মধুমিতাকে দেখেছে দর্শকরা। ছোটপর্দায় মধুমিতার জনপ্রিয়তাও তুঙ্গে। কখনই ‘পাখী’, কখনও ‘ইমন’- সব চরিত্রেই দর্শকদের খুব কাছে পৌঁছে গিয়েছেন তিনি। কিন্তু এবার প্রথমবার বড়পর্দায় মধুমিতা। আর ড্রয়িংরুমের চেনা মধুমিতাকে একেবারে অন্যরকমভাবে দেখা যাবে।

টিজারে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। প্রাথমিকভাবে দেখে মিষ্টি রোমান্টিক ছবি বলেই মনে হচ্ছে। তবে এর মধ্যে অন্য কোনও টুইস্ট আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী। যদিও ১ মিনিটের ট্রেলারে এর থেকে বেশি কিছু জানা যায়নি। তবে এই টিজারে শুধু একটা শয্যা দৃশ্যই নয়, জলের তলায় দু’জনের চুম্বন দৃশ্যও রয়েছে।

ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। গেল বছর সেপ্টেম্বর অভিনেতা সৌরভের সঙ্গে ডিভোর্স হয় মধুমিতার। আর ডিভোর্সের পর ছোট পর্দার পাঠ চুকিয়ে খোলামেলাভাবে বড় পর্দায় হাজির হলেন অভিনেত্রী।