একজন রিয়া চক্রবর্তী

0
235

রিয়া চক্রবর্তী জন্ম ১৯৯২ সালের ১ জুলাই, বেঙ্গালুরু শহরে। বাবার কর্মসূত্রে ভারতের বিভিন্ন শহরে কেটেছে শৈশব। পড়াশোনা অম্বালা ক্যান্টনমেন্টের আর্মি পাবলিক স্কুলে।

এম টিভি-র ভিডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু। এম টি ভি-র বিভিন্ন শো তিনি সঞ্চালনা করেছেন।

২০১২ সালে প্রথম অভিনয় বড় পর্দায়। তেলুগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে নায়িকা হিসেবে পথ চলা শুরু। খবর আনন্দবাজার পত্রিকার।

পরের বছরেই সুযোগ হিন্দি ছবিতে। অভিনয় করেন ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবিতে। গত আট বছরে রিয়া অভিনয় করেছেন আটটি ছবিতে। এর মধ্যে একটি তেলুগুতে। বাকিগুলো সবই হিন্দিভাষার ছবি।

গতকাল মঙ্গলবার ছিল সুশান্তের জন্মদিন। সে দিনই ইনস্টাগ্রামে পোস্ট দেন রিয়া। সেখানে সুশান্তকে স্বীকার করে নেন বয়ফ্রেন্ড হিসেবে।

রিয়ার পোস্টের পাল্টা উত্তর দেন সুশান্তও। সেখানে রিয়াকে তিনি সম্বোধন করেন ‘রকস্টার’ নামে।

এর আগে মহেশ ভট্টের সঙ্গে রিয়ার সম্পর্ক আছে বলে গুঞ্জন শোনা গিয়েছিল। গত বছর মহেশের ৭০ তম জন্মদিনে আবেগঘন বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রিয়া।

মহেশের সঙ্গে তার অন্তরঙ্গ ছবি শেয়ার করে রিয়া ক্যাপশনে লিখেছিলেন ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালোবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালোবাসি।’

এই পোস্টের জেরে রিয়াকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। পরে তিনি বলেন, মহেশ তাঁর শিক্ষক। তার বাবার মতো। কিন্তু তাতেও বন্ধ হয়নি নিন্দার স্রোত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here