উষ্ণতা ছড়াল সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ ট্রেলার (ভিডিও)

0
125

ইমতিয়াজ আলীর ‘লাভ আজ কাল’ সিক্যুয়েলের ফার্স্ট লুক বৃহস্পতিবার প্রকাশ হয়। শুক্রবার প্রকাশ্যে এলো সারা-কার্তিকের রোম্যান্টিক সিনেমার ট্রেলারও। তিনি মিনিটের ট্রেলার মুক্তির ১ ঘণ্টার মধ্যেই উন্মাদনার পারদ চড়িয়েছে। আর কারণটা অবশ্যই সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। দুই তারকার অনস্ক্রিন রোম্যান্সে মেজেছেন অনুরাগীরা।

সারা-কার্তিকের উষ্ণ দৃশ্য। টানটান একটা গল্প আর প্রেম-বিরহের মিশেলে জমজমাট ট্রেলার। ছবির মূল বিষয়বস্তু ত্রিকোণ প্রেম। কিন্তু আর পাঁচটা রোম্যান্টিক ছবির চেয়ে অনেকটা আলাদা। ট্রেলারেই তা স্পষ্ট। কারণ ত্রিকোণ সম্পর্কের নেপথ্যে লুকিয়ে রয়েছে অন্য এক গল্প। প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমানের পালা, সিনেমা সুপারহিট করার সব রসদই মজুত ট্রেলারে।

উল্লেখ্য, ইমতিয়াজের প্রথম ‘লাভ আজ কাল’-এর সঙ্গে সিক্যুয়েলের গল্পেও কোনও বদল নেই। একইভাবে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। ঠিক যেমন এর আগে সেসময়ের পরিপ্রেক্ষিতে খানিক আগু-পিছু করে গল্প সাজিয়েছিলেন। এবারও তার অন্যথা হয়নি। তবে এবারের প্রেমকাহিনির প্রেক্ষাপট ১৯৯০ আর ২০২০। সারা যে বেশ ম্যাচিওর অভিনেত্রী হয়ে উঠেছে মাত্র দুটো ছবিতেই ট্রেলারে মিলল তার ইঙ্গিত।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here