‘আনন্দ অশ্রু’র শুটিং শেষ করলেন সাইমন-মাহি

0
39

চিত্রনায়ক সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটির ‘আনন্দ অশ্রু’র শুটিং শেষ হলো। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ছবিটি গেল ৪ জানুয়ারি শেষ লটের শুটিং শুরু হয়। গতকাল সোমবার (৬ ডিসেম্বর) ছবির বাকি অংশের কাজ শেষ হয়।

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় সিনেমার শেষ লটের শুটিং হয়। সেখানে দুটি গানের শুটিং-এ অংশ নেন সাইমন-মাহি। গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও কিশোর এবং অন্য গানটি রাফাত নিজেই গেয়েছেন। গান দুটি লিখেছেন আবুল কাশেম নিপুন ও রোকন উদ্দিন সেতু।

সেখানে সম্পূর্ণ গ্রামীণ প্রেক্ষাপটে ধরা দিলেন চিত্রনায়ক সাইমন সাদিক ও মাহিয়া মাহি। দুজনকে মাঠে ধানের চারা রোপণ করতে দেখা যায়। এমন কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন সাইমন।

সাইমন সাদিক বলেন, দারুণ গল্পের ছবি ‘আনন্দ অশ্রু’। দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে ছবিটি। মাহি ও আমার জুটি দর্শকরা আবারও পছন্দ করবেন আশা করি।

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। তবে এটি কোনও রিমেক ছবি নয়। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here