অল্পের জন্য রক্ষা পেলেন অঙ্কুশ

অল্পের জন্য রক্ষা পেলেন অঙ্কুশ

জানুয়ারি ৩০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন। সোশ্যাল মিডিয়ায় বুধবার তার ক্ষতিগ্রস্থ গাড়িটির ছবি শেয়ার করে জানিয়েছেন, কীভাবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

মঙ্গলবার মেদিনীপুরে সরস্বতী পুজোর উদ্বোধনের জন্য গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই রাতে এই দুর্ঘটনা ঘটে সাঁকরাইল থানা এলাকার জাতীয় সড়কে।

অঙ্কুশ জানিয়েছেন, রাতে হাইওয়েতে তিনি দুর্ঘটনার কবলে পরেন। তবে কোথায় হয়েছে দুর্ঘটনা তা জানাননি অভিনেতা। তার দাবি, উলটো দিক থেকে আসা লরি চালক মদ্যপ ছিলেন।

তিনি বলেন, ‘মদ্যপান করে গাড়ি চালানো এখন সারা রাজ্যে একটা বড় ঘটনা হয়ে দাঁড়িয়েছে।’ তিনি আরও জানান, চালকটি ৯০% অ্যালকোহল খেয়ে ছিলেন এবং সেই কারনেই এমন ভয়াবহভাবে গাড়ি চালাচ্ছিলেন।

তার কথায়, ‘যখন আমার নিরাপত্তারক্ষী তাঁকে ধরতে গেলেন তিনি নিজের মধ্যেই ছিলেন না। এমনকী কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না’। অভিনেতা পুলিশের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন। তিনি জানিয়েছেন, পুলিশকে ডাকা হলে পুলিশ এসে ড্রাইভারকে শুধু বলে, ‘ই বাবা, একজন সেলিব্রিটির গাড়িতে শেষমেশ ধাক্কা দিলি’। তিনি এই সমস্ত ট্রাক ড্রাইভারদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণেরও আর্জি জানিয়েছেন।