সাবেক প্রেমিক অভিষেককে মিস করবেন জানালেন রানী

সাবেক প্রেমিক অভিষেককে মিস করবেন জানালেন রানী

ডিসেম্বর ২২, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

খুব মিস করব অভিষেককে, বললেন রানী মুখার্জি। কেন জানেন? এত বছর পরে সাবেককে প্রেমিককে হঠাৎ মিস করতেই বা যাবেন কেন তিনি?

১৫ বছর পর ফিরছে ‘বান্টি আউর বাবলি’-র সিক্যুয়েল। দুই প্রধান চরিত্র ‘গাল্লি বয়’-খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরী। নতুন মুখের পাশাপাশি যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘বান্টি আউর বাবলি’ ছবির সিক্যুয়েলে থাকছেন পুরোনো বাবলি রানী। তবে পাল্টে গিয়েছে তার জুড়িদার। অভিষেক বচ্চনের জায়গায় এবার রানীর পার্টনার সাইফ আলী খান। পুরোনো ‘বান্টি’ অভিষেক নেই কেন?

সূত্র বলছে, সাইফের আগে নাকি অভিষেককেই প্রথমে ওই ছবির জন্য প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু চিত্রনাট্য নাকি একেবারেই পছন্দ হয়নি ‘ছোটে বচ্চন’-এর। সেই জন্য নাকি রাজিও হননি তিনি। অগত্যা নবাগত পরিচালক বরুণ শর্মা এর পর চিত্রনাট্য নিয়ে যান সাইফের কাছে।

তবে অভিষেককে না পেয়ে মনখারাপ রানীর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমাদের দু’জনকেই যশরাজ থেকে প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু কোনও কারণে তিনি করতে পারলেন না। ওকে সত্যিই খুব মিস করব।” খবর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার।

গুঞ্জন সাবেক প্রেমিকা রানী রয়েছেন বলেই নাকি ছবিতে কাজ করবেন না বলেছেন অভিষেক। ২০০০ সালে শুরুতে রানী-অভিষেকের প্রেমটা বলিউডে ‘ওপেন সিক্রেট’-এ দাঁড়িয়ে গিয়েছিল। কানাঘুষো শোনা যাচ্ছিল, তারা নাকি বিয়েও করবেন। কিন্তু রানী বা অভিষেক কেউই কোনোদিন স্বীকার করেননি তা। গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।