মুক্তির দিনে হলে হলে ‘গহীনের গান’ টিম

আজ ২০ ডিসেম্বর মুক্তি পেলো ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর অভিনীত প্রথম চলচ্চিত্র ‘গহীনের গান’। পূর্ণ দৈর্ঘ্য এই মিউজিক্যাল ফিল্মের মাধ্যমেই বড় পর্দায় নায়ক হিসেবে প্রথমবারের মতো দেখা দিলেন এই জনপ্রিয় শিল্পীকে। বাংলাঢোল প্রযোজিত এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

ঢাকার ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, মধুমিতা, গীত, সেনা সিনেমা হলে চলবে ‘গহীনের গান’ সিনেমাটি। ঢাকার বাইরে নারায়ণগঞ্জের নিউমেট্রো, টঙ্গীর চম্পাকলি, সাভারের চন্দ্রিমা, রংপুরের শাপলা, খুলনার চিত্রালী, ময়মনসিংহের পূরবী ও পাবনার রূপকথা সিনেমা হলে চলবে ‘গহীনের গান’।

নিজের এই চলচ্চিত্র নিয়ে আসিফ আকবর বলেন,’এটি গড়পরতা কোনো চলচ্চিত্র নয়। মুক্তি পেলেই বোঝা যাবে এর ভিন্নতা। এখানে মানুষ দেখবে একটা মানুষের নিঃসঙ্গতা। বাবা-মায়েরা ভীষণ নিঃসঙ্গ থাকেন, একসময় ছেলেমেয়ে দূরে চলে যায়। সন্তানের জন্য বাবা-মা সব করতে পারেন এই মেসেজ থাকছে এখানে। আমরা চাইবো চলচ্চিত্রটি মানুষ দেখুক।

গ্যারান্টি দিচ্ছি যারা চলচ্চিত্রটি দেখবেন তারা অবশ্যাই এর মাঝে নিজেকে খুঁজে পাবেন। প্রত্যেকটি মানুষের জীবনে কোনো না কোনো ফাঁক থেকে যায়। সেসব অতৃপ্ত আত্মার খোরাক হবে গহীনের গান।’

এদিকে চলচ্চিত্রটি মুক্তির প্রথম দিনে ‘গহীনের গান’ এর আসিফ আকবরসহ সকল অভিনয়শিল্পী ও কলাকুশলী সকালে বলাকা সিনেমা হলে,দুপুর তিনটায় শ্যামলী সিনেমা হলে দর্শকদের সাথে চলচ্চিত্রটি দেখেন। এরপর সন্ধ্যা ছয়টায় মধুমিতা সিনেমা হলে তাদের দেখার কথা রয়েছে চলচ্চিত্রটি। আর আগামীকাল শনিবার সকালে যমুনা ব্লক বাস্টার,দুপুর তিনটায় টঙ্গী চম্পাকলি হল ও সন্ধ্যায় সাভার চন্দ্রিমা হলে দেখবেন তারা।

‘গহীনের গান’-এ আসিফের সাথে অভিনয় করেছেন হাসান ঈমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ। চলচ্চিত্রটির ৯টি গানের বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here