বিকিনি পরা ছবি পোস্ট করলেন কাজল

বিকিনি পরা ছবি পোস্ট করলেন কাজল

ডিসেম্বর ২৪, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়াল। বলিউডেও কাজ করেছেন তিনি। তার রুপের জাদুতে মুগ্ধ দর্শক। সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব কাজল। নিজের বিভিন্ন আপডেট ও ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতেও তার অসংখ্য ভক্ত কাজলকে ফলো করেন।

এখন পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত এই সুন্দরী। সেখান থেকেই বিকিনি পরা ছবি ফেসবুকে শেয়ার করেছেন। দুটি বিকিনি ছবির একটিতে দেখা যায়, একটি প্লাস্টিকের হাঁসের ওপর বসে আছেন নায়িকা।

অন্যটিতে দেখা যায়, সুইমিং পুলে পা ডুবিয়ে বসে রয়েছেন কাজল। নায়িকার এমন ছবি পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলছে।

এদিকে বড় পর্দায়ও তুমুল খোলামেলাভাবে হাজির হচ্ছেন কাজল। আল্লু অর্জুনের ‘আলা ভাইকুন্তাপুরামলো’ ছবির আইটেম গানে দেখা যাবে কাজলকে। এর আগে নাকি কয়েকজন নায়িকা এমন দৃশ্যে অভিনয়ে অপারগতা প্রকাশ করেন।

অবশেষে কাজল আগারওয়াল আকাশছোঁয়া সম্মানি দাবি করেন খোলামেলা হয়ে আইটেম গানে নাচতে। এরপর এই ছবির আইটেম গানের জন্য নতুন করে চুক্তিবদ্ধ করা হয় কাজলকে। ১ কোটি রুপির বিনিময়ে খোলামেলা গানে পারফর্ম করতে রাজি হন কাজল। ছবিটি আসছে জানুয়ারি মাসে মুক্তি পাবে।