প্রসেনজিৎ-অর্পিতার ১৭ বছর

0
94

একসঙ্গে পথ চলা শুরু হয় ১৭ বছর আগে৷ প্রসেনজিতের সঙ্গে ঘর বাঁধেন অর্পিতা পাল। দেখতে দেখতে পার করে ফেললেন এতগুলো বছর। গতকাল ১ ডিসেম্বর তাদের বিবাহবার্ষিকী। স্বামীকে শুভেচ্ছা জানালেন অর্পিতা। কাজের ব্যস্ততায় স্বামী অনেক সময় থাকেন বাড়ির বাইরে।

কর্মসূত্রে অর্পিতাকেও বাইরে থাকতে হয় বেশিরভাগ সময়। তবে তাতে সম্পর্কে কোনও ছেদ পড়েনি। উল্টে এই দূরত্বেই বেড়েছে একে অপরের প্রতি টান৷ যার ভরে এতগুলো দিন আনন্দে কাটিয়ে দিলেন এক যুগেরও বেশি সময়। পুরোনো সেই স্মৃতিকে টাটকা করতেই পুরোনো অ্যালবামের কিছু ছবি পোস্ট করলেন অর্পিতা চট্টোপাধ্যায়। শুভেচ্ছা জানালেন তার প্রিয় মানুষকে। খবর নিউজ ১৮।

২০০২ সালে বিয়ে হয় প্রসেনজিৎ ও অর্পিতার। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয় প্রসেনজিতের। খুব স্বাভাবিক পাত্র হিসেবে প্রসেনজিতকে ভালোভাবে মেনে নেননি অর্পিতার বাড়ির লোক। কিন্তু সব বাধা অতিক্রম করে প্রসেনজিতের সঙ্গে ঘর বাঁধেন অর্পিতা।

বুম্বাদা তখন স্টার, তুলনায় অনেকটাই নতুন ছিলেন তিনি। বিয়ের পর অনেকদিন ইন্ডাস্ট্রি থেকে সরে গিয়েছিলেন অর্পিতা চট্টোপাধ্যায়। একেবারে পাক্কা গৃহিনীর মতো ঘর সংসার সামলেছেন অনেকদিন। ছেলে তৃষাণজিত বড় হওয়ার পর ধীরেধীরে ফের কাজে ফেরেন অর্পিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here