প্রথম বিয়ের সিদ্ধান্ত ভুল ছিল: পিয়া বিপাশা

0
146

জনপ্রিয় মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা ৩০০ সেকেন্ড নামে একটি অনুষ্ঠানে জীবনের নানা কষ্টের কথা বলেছেন। যদিও ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন না তিনি। এবার জীবনের নানা প্রতিকূলতা পাড়ি দেয়ার কথাই জানালেন।

সন্তানের মা হওয়ার কারণে অনেকেই বাজে মন্তব্য শুনতে হতো তাকে। পিয়ার বলেন, ২০১২ সালে আমি যখন লাক্স সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেই, তখন আমার যে মেয়ে আছে বিষয়টি কেউ জানত না। যখন মডেলিংয়ে যোগ দেই তখন মেয়ে আছে খবরটি প্রকাশ করি। এরপরই নানা বাজে মন্তব্য শুনতে হয়েছে আমাকে। অনেক সিনিয়র মডেলরাও আমাকে ‘বাচ্চার মা’ বলে হাসাহাসি করেছেন। ‘এক বাচ্চার মা আসছে’ বা ‘বাচ্চার বাবার ঠিক নেই’-এরকম অনেক কথাই বলেছেন। কিন্তু বর্তমানে সেসব মানুষরাই এখন আমাকে সম্মান করেন।

নিজের প্রথম বিয়ে ভুল ছিল বলেছেন তিনি। পিয়া বলেন, তখন ছোট ছিলাম। ওই বিয়ের বিষয়টা একটা ভুল সিদ্ধান্ত ছিল। কারণ আঠারো বছরের আগে কারও বিয়ে করা উচিত নয়। অথচ আমি যখন মা হলাম তখন আমার বয়স ছিল মাত্র ষোল।

এদিকে একজন ইউরোপিয়ানকে বিয়ে করছেন পিয়া। চলতি বছরের অক্টোবরে এ খবর ছড়িয়ে পড়ে শোবিজ অঙ্গনে। তার হবু বরের নাম ওমার। পরিবারসহ ইউরোপেই থাকছেন তিনি। বছর দেড়েক আগে ওমারের সঙ্গে তার পরিচয় হয় বলে জানিয়েছিলেন পিয়া। এ বছরের ১৯ জুলাই তাদের বাগদান হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here