পাওলির চাওয়া-পাওয়া

0
91

টালিউডের সাহসী অভিনেত্রী পাওলি দাম। খোলামেলা দৃশ্যে অভিনয় করেই চলচ্চিত্রে পরিচিতি তার। দিনে দিনে নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন পাওলি।

অভিনেত্রী হওয়ার কোনও স্বপ্ন ছিল না তার। পাওলি একজন পাইলট হতে চেয়েছিলেন। শুধু তাই নয়। হেইট স্টোরি ছবির মাধ্যমে বলিউডে আলোড়ন তোলা এই অভিনেত্রীর খেলোয়াড় হওয়া ছিল দ্বিতীয় স্বপ্ন। মাঠে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার ইচ্ছে ছিল তার। কিন্তু ভাগ্যই তাকে অভিনেত্রী বানিয়েছে। এমনটাই জানিয়েছেন তিনি।

পাওলি দামের নতুন ছবি সাঁঝবাতি গেল ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছে। ছবিতে প্রথমবারের মতো দেবের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এর আগে দেব পাওলি একসঙ্গে কাজ করলেও প্রথমবার জুটি হিসেবে পর্দায় এসেছেন।

সাঁঝবাতি পরিচালনা করেছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেব, পাওলি দাম, সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী।

সম্পর্ক, মান, অভিমান, ভালোবাসা, সময়ের সঙ্গে সঙ্গে যেন সকলেই নিজ নিজ জায়গা বদল করে। স্থির থাকে না মানুষের অনুভূতিও। তিলে তিলে সঞ্চয় করা স্মৃতি আগলে রাখা মুহূর্তেরাই যেন কখন চোখের পলকে অনেকটা দূরে পাড়ি দেয়। আর ক্লান্ত দুই চোখ তখন হাতরে ফেরে না পাওয়া ভালোবাসার উষ্ণতা। এমনই এক গল্প নিয়ে নির্মিত ছবি সাঁঝবাতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here