তুলনার তুলনা

0
35

মডেল-অভিনেত্রী-উপস্থাপিকা তুলনা আল হারুন। এবার বড় পর্দায় অভিষেক হলো তার। গহীনের গান মিউজিক্যাল ফিল্মটি গেল ২০ ডিসেম্বর দেশব্যাপী মুক্তি পেয়েছে। জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের গাওয়া ৯টি গান নিয়ে ছবিটি।

এতে তুলনার বিপরীতে রয়েছেন কাজী আসিফ। টমবয় ইমেজ ভেঙে তুলনা সত্তরের দশকের এক কোমল নারী চরিত্র হয়ে উঠেছেন। নতুনরূপে আবির্ভাব হওয়ার এই কৃতিত্ব পুরোটাই পরিচালক সাদাত হোসাইনকে দিয়েছেন তিনি।

ছবিটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে তুলনা বলেন,নাট্যনির্মাতা বান্টি ভাইয়ের নাটকে আমি অভিনয় করেছি। তো তিনি একদিন আমাকে জানালেন গহীনের গান একটি ভিন্নধর্মী ছবি হতে যাচ্ছে। তুমি চাইলে পরিচালক সাদাতের সঙ্গে কথা বলতে পারো। এও জানালেন কাজী আসিফ আমার বিপরীতে থাকছে। আসিফের সঙ্গে আমার অনেকদিনের বন্ধুত্ব। অন্যদিকে আসিফ আকবর ভাইয়ের মতো জনপ্রিয় একজন শিল্পীর গান নিয়ে ছবি। সব মিলিয়ে রাজি হয়ে গেলাম।

শতাধিক নাটকের এই অভিনেত্রীর শুরুটা ২০০৯ সালে। গ্রামীণ ফোনের ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজের মাধ্যমে। এরপর কিছু কাজের পর থাইল্যান্ডে গ্রাজুয়েশন শেষ করে আবারও মিডিয়াতে সরব হন তিনি। ২০১৬ সালে আরটিভিতে একটি রান্নার অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন। এরপর একাধিক টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা গেছে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here